Aryan Khan : বাড়ি থেকে মানি অর্ডার এলো৪,৫০০ টাকা, ভিডিও কলে কথাও হল পরিবারের সঙ্গে

13
জেল থেকে আরিয়ানের সঙ্গে কথা বলার জন্য ভিডিও কলের পরামর্শ দিয়েছেন মুম্বাইয়ের সর্বোচ্চ আদালত

মহানগর ডেস্ক : বাড়ি থেকে মানি অর্ডার করে টাকা পাঠানো হল আরিয়ানকে। শুনে মনে হতেই পারে এত কম টাকা কেন, কিন্তু এটাই সর্বোচ্চ টাকা আসামির বাড়ির লোক তাঁকে পাঠাতে পারেন। জেলের ক্যান্টিন থেকে ওই টাকা দিয়ে খাবার কিনে খেতে পারেন অভিযুক্ত বা আসামিরা। আপাতত আর্থার রোড জেলই আরিয়ানের। দশেরার ছুটি মিটলে বুধবার খুলবে আদালত।

দীর্ঘদিন পরিবার থেকে বিচ্ছিন্ন সে। ছেলের জামিনের জন্য প্রাণপণ লড়ে যাচ্ছেন বাবা শাহরুখ খান। এভালি আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। তবে কিছুটা হলেও স্বস্তি মিলেছে। জেল থেকে আরিয়ানের সঙ্গে কথা বলার জন্য ভিডিও কলের পরামর্শ দিয়েছেন মুম্বাইয়ের সর্বোচ্চ আদালত। আপাতত সপ্তাহে দু’বার পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলতে পারবে আরিয়ান।

তবে এ ব্যাপারে জেল কর্তৃপক্ষের নির্দেশ এখনও কার্যকর হয়নি। সুপারিনটেনডেন্ট নীতিন ওয়াচেল জানিয়েছেন জেলার খাবারই খেতে হবে আরিয়ানকে। বাইরে থেকে আনা কোনও খাবার-দাবারের বা বাড়ির খাবার এই মুহূর্তেই তাঁরা প্রবেশ করতে দিচ্ছেন না। যতক্ষণ না আদালত থেকে কোনরকম রায় আসছে নিজেরা কোনওরকম সিদ্ধান্ত নেবেন না বলে জানিয়ে দিয়েছেন সুপারিনটেনডেন্ট।

বলিউড বাদশ ছেলে আরিয়ানের জন্য চারবার জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে যায়। মুম্বাই সেশন কোর্টে দীর্ঘ বাক-বিতণ্ডার পরও জামিন পায়নি আরিয়ান। আপাতত ১২ দিন জেল হেফাজত হয়েছে তাঁর। গতকাল কোভিড টেস্টে নেগেটিভ রিপোর্ট আসার পর তাঁকে জেলে মূল ব্যারাকে নিয়ে গিয়ে কয়েদিদের পোশাক দেওয়া হয়। পোশাকের নম্বর ৯৫৬। গতকালই তাঁকে নিজস্ব জেল থেকে কমন ছেলে পাঠানো হয়েছে। অপরদিকে আদালতে এনসিবি দাবি করেছেন আরিয়ান নিত্যদিন ড্রাগ নিতেন। এমনকি যাঁর থেকে সে ড্রাগ নিত তাঁর সঙ্গে নিয়মিত যোগ ছিল আরিয়ানের। এই চাঞ্চল্যকর তথ্য উঠে পেশ করার পরেই শুরু হয় গুঞ্জন। এমনকি হোয়াটসঅ্যাপের চ্যাটকেও তুলে ধরেন আদালতকক্ষে। সেখান থেকে নাকি স্পষ্ট দীর্ঘদিন ধরে মাদকের সঙ্গে যুক্ত আরিয়ান।বলিউড বাদশা শাহরুখ খানের পাশে দাঁড়াতে তার অনুরাগীরা চালাচ্ছেন একটি ক্যাম্পেইন। ভিডিওতে একাধিক হ্যাশট্যাগ -এর মাধ্যমে জানাচ্ছেন তাঁরা তাঁদের নায়কের পাশে আছেন। এমনকি বলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন তাঁরা শাহরুখের সঙ্গে আছেন।

Aryan Khan