Aryan Khan : ‘শাহরুখপুত্র থেকে কয়েদি নম্বর ৯৫৬’, মুহূর্তের মধ্যে পরিচয় বদলে গেল আরিয়ানের

13
আপাতত বাড়ি থেকে আসা পোশাকই পরছেনা আরিয়ান

মহানগর ডেস্ক :’ম্যায় কয়েদি নম্বর ৭৮৬…’ ‘বীরজারা’র এই ডায়লগ শুনে চোখে জল আসেনি এমন মানুষ বোধহয় নেই। যশ চোপড়া পরিচালিত বীরজারা ছবিতে এটাই ছিল শাহরুখ খানের পরিচয়। তবে রিল দুনিয়ার এই ঘটনা চেয়ে শাহরুখের জীবনে বাস্তবায়ন করবে তা বোধ করি আঁচ করতে পারেননি তিনি। শাহরুখের ছেলে আরিয়ানের পরিচয় এখন ‘কয়েদি নাম্বার ৯৫৬’। আর এই জায়গাটাতেই সবথেকে বেশি নাড়া দিয়েছে শাহরুখের পরিবারকে।

বৃহস্পতিবার আর্থার রোড জেলে কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে মাদককান্ডে গ্রেফতার আরিয়ানের। সেদিনই অভিযুক্ত পাঁচজনকে মুল ব্যারাকে নিয়ে যাওয়া হয় । সেখান থেকেই তাঁদের কয়েদিদের নির্দিষ্ট নম্বর দেওয়া জামা পরিয়ে স্থানান্তরিত করা হয় জেলে। আর আরিয়ানের পরিচয় সেখানেই তৈরি হয়েছে ‘কয়েদি নাম্বার ৯৫৬’।

আর্থার রোড জেলার সুপারিনটেনডেন্ট নিতিন ওয়েচাল জানিয়েছেন, গত ১১ ই অক্টোবর ৪৫০০ টাকার মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। জেল কয়েদিদের পরিবারের তরফ থেকে ওই টাকাই সর্বোচ্চ প্রতিমাসে পেতে পারেন যেকোনও ‘আসামি’। জেলের ভেতরে ক্যান্টিন থেকে খাবার কেনার জন্য ঐ টাকা ব্যবহার করতে পারেন কয়েদিরা।

সূত্রের খবর আপাতত বাড়ি থেকে আসা পোশাকই পরছেনা আরিয়ান। ঠিকমত জেলের খাবার খাচ্ছেন না তিনি। ‘খিদে নেই’ এই একটা বুলি শোনা যাচ্ছে তাঁর মুখে। আপাতত জেলের ক্যান্টিন থেকে বিস্কুট কিনে খাচ্ছে সে।

অন্যদিকে এনডিপিএস আদালত বৃহস্পতিবার অর্থাৎ গতকাল সংরক্ষিত রেখেছে আরিয়ানের জামিনের রায়। শাহরুখপুত্রের জামিনের বিরোধিতা করে একাধিক তথ্য রাখা হয়েছে এনসিবির তরফে।ম্যারাথন সওয়াল-জবাব পর্ব শেষে রায় সংরক্ষিত রাখেন বিচারক ভিভি পাটেল। দশেরার ছুটির পর আগামী বুধবার খুলবে কোর্ট সেই দিন জামিনের আবেদনের রায় ঘোষণা করবেন সেশন কোর্ট। ততদিন পর্যন্ত আরিয়ানের পরিচয় থাকবে ‘কয়েদি নাম্বার ৯৫৬’।

Aryan Khan