North 24 Pargana : ডিম ফাটালেই বেরোচ্ছে রক্ত, ঘটনা দেখে চক্ষু চড়কগাছ শিক্ষিকার

77

মহানগর ডেস্ক : ডিমের অমলেট করার জন্য দোকান থেকে কিনে নিয়ে এসেছিলেন ডিম। অমলেট করতে গিয়েই চক্ষু চড়কগাছ এক শিক্ষিকার। ডিম(Egg) ফাটাতেই ডিম থেকে বেরোচ্ছে রক্ত। ভয়ে হাত থেকে ফেলে দেন ডিম।ঘটনায় যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েন উত্তর ২৪ পরগনা (North 24 Pargana)জেলার বেলঘড়িয়া ইন্দ্রপুরী এলাকার এক শিক্ষিকার পরিবার।

আরও পড়ুন :  করোনা বিধি লঙ্ঘনের জের, উদ্ধব ঠাকরের বিরুদ্ধে মামলা দায়ের বিজেপি নেতার

বুধবার বাড়িতে রান্না করছিলেন বেলঘরিয়া ত্রিভাষা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ইন্দ্রানী মজুমদার। রান্না করার সময় ডিম ফাটিয়ে ওমলেট করতে গিয়েছিলেন। অদ্ভুত অভিজ্ঞতা হয় তাঁর। ডিম ফাটানোর পর থেকেই প্রচুর পরিমাণে রক্ত বের হতে থাকে। এই ঘটনার পর শিক্ষিকা-সহ তাঁর পরিবারের সদস্যরা যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েন। এই ঘটনাকে কেন্দ্র করে বেলঘরিয়া ইন্দ্রপুরী এলাকার শিক্ষিকার পরিবারের সদস্যরা আতঙ্কিত হন। ততক্ষণে খবর চাউর হয়ে পড়ে এলাকাতেও। পড়শিরাও শিক্ষিকার বাড়িতে ভিড় জমাতে শুরু করেন। তাঁরাও স্তম্ভিত।

কেন ডিম ফাটালে রক্ত বের হচ্ছে, তা বুঝেই উঠতে পারছিলেন না তাঁরা। এদিকে যাঁর থেকে ডিমের ট্রে কিনে এনেছিলেন, তিনি এই কথা মানতেই নারাজ। গোটা ঘটনা ঘিরে চাঞ্চল্য তৈরি হয় ওই এলাকায়। ঘটনা প্রসঙ্গে ভেটারনিটি বিভাগের এক চিকিৎসক জানান,”এই দিনগুলি ফার্টিলাইজার ডিম। অতিরিক্ত গরমে প্রিজারভেসানের অভাবে নিয়মগুলি এরকম আকার ধারণ করেছে।”এই ধরনের ডিম না হওয়ার পরামর্শ দিয়েছেন ওই চিকিৎসক।