ট্রাম্পের মন্তব্যে আশার আলো খুঁজে পাবে সমকামী সম্প্রদায়, বললেন আয়ুষ্মান

31
bengali news
Highlights

  • দেখে ভাল লাগল  মার্কিন প্রেসিডেন্ট ”শুভ মঙ্গল জাদা সাবধান”-র মতো ছবিগুকে উৎসাহিত করছেন, বললেন আয়ুষ্মান
  •  ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ মন ছুঁয়ে নিল ট্রাম্পের
  • বলিউড নিয়ে নিজের মনের কথা জাহির করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

 

মহানগর ওয়েবডেস্ক: ভারত সফরের আগেই বলিউড নিয়ে নিজের মনের কথা জাহির করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আয়ুষ্মান খুরানা অভিনীত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’-এর প্রশংসায় তিনি। গতকালই সোশ্যাল মিডিয়ায় একটি লেখা পোস্ট করে ট্রাম্প জানান,’অসাধারণ’। পাশাপাশি আয়ুষ্মান খুরানা এবং জীতেন্দ্র কুমারের অভিনয়ের প্রশংসাও শোনা গিয়েছে তাঁর মুখে। এই বিষয় নিয়ে ডোনাল্ড ট্রাম্পকে ধন্যবাদ জানালেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় আয়ুষ্মান ট্যুইট করে জানান, ‘এটা দেখে ভাল লাগল যে মার্কিন প্রেসিডেন্ট ”শুভ মঙ্গল জাদা সাবধান”-র মতো ছবিগুলোকে উৎসাহিত করছেন। আশা করছি, তাঁর এই মন্তব্যে কিছুটা হলেও সমাজে পরিবর্তন আসবে।সমকামী সম্প্রদায় কিছুটা হলেও আশার আলো খুঁজে পাবে।’

এদিকে, গত শুক্রবার মুক্তি পেয়েছে হিতেশ কৈবল্যা পরিচালিত ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে আয়ুষ্মান খুরানা, জীতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, গজরাজ রাওয়ের মতো অন্যান্য কলাকুশলীরা। ছবিতে পরিচালক দুই পুরুষের ভালবাসার সম্পর্ককে তুলে ধরেছেন। তারা একে অপরের সঙ্গে জীবন কাটাতে চায়। এই বিষয় সামনে আসার পরই পরিবারের লোকজন আপত্তি তোলে। তবে গোটা বিষয়কেই হাসির ছলে দেখানো হয়েছে।