Ayushmann Khurrana : ‘অ্যাকশন হিরো’ অবতারে আয়ুষ্মান! শুটিং সারা হবে লন্ডনে

8
'অ্যাকশন হিরো' অবতারে আয়ুষ্মান!

মহানগর ডেস্ক : বলিউডের ভার্সেটাইল অভিনেতা আয়ুষ্মান খুরানা এবার অ্যাকশন হিরো। অনিরুদ্ধ আইয়ারের পরিচালনাতে এই ছবির অধিকাংশ দৃশ্য শুট করা হবে ইউনাইটেড কিংডম এবং ভারতে। চলতি মাসেই হয়ত অভিনেতা সহ গোটা টিম পাড়ি দিতে পারেন লন্ডনে।

সূত্রের খবর অনুযায়ী, আয়ুষ্মান নন, অ্যাকশন হিরো হিসেবেই এই ঘরানার ছবি বলিউডে প্রথমবার হতে চলেছে। সেই কারণে পর্দার সামনে প্রস্তুত করার জন্য পর্দার বাইরে ও নিজেকে সমানভাবে তৈরি করছেন অভিনেতা। প্রসঙ্গত, টি-সিরিজের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর ভুষণ কুমার জানিয়েছেন,’ অ্যাকশন হিরো মানে সবসময় চঞ্চল এবং পরিষ্কার স্টোরিলাইন হওয়া প্রয়োজন। এক্ষেত্রে আয়ুষ্মান এর থেকে ভালো আর কেউ হতে পারে না। উৎসাহী ছবির অধিকাংশ শুটিং লন্ডনের সারা হবে। একইসঙ্গে আমরা আমাদের উত্তেজনা লুকোতে পারছিনা দর্শকদের কাছ থেকে কারণ এই ছবিতে হাত রয়েছে আনন্দে এল রাইয়ের’।

চলতি মাসে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। গল্পের কথক আনন্দ এল রাই জানিয়েছেন,’ আমরা সবাই খুব আশাবাদী এবং উত্তেজিত অ্যাকশন ফিল্ম নিয়ে। এবং আয়ুষ্মানকে এই চরিত্রে দেখার জন্য। এই ছবি ধারনার থেকে বাইরে এন্টারটেইনমেন্ট স্টোরি হতে চলেছে’।

Ayushmann Khurrana