দল যেভাবে বলবে, আসানসোলে সেভাবেই সাহায্য করব, সাফ জানালেন বাবুল

12

নিজস্ব প্রতিনিধি: আসানসোলের ঘাটঘোল তিনি জানেন। তাই দল দায়িত্ব দিলে নির্বাচনী বৈতরণী পার করে দিতে পারবেন। এদিন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় যা বললেন, তার নির্যাস এটাই। বাবুল বলেন, আসানসোলের কোথায় কি কাজ করতে হবে, সেটা পুঙ্খানুপুঙ্খভাবে জানি। আমি ওখানে যাব। দল যেভাবে বলবে, সেভাবে সাহায্য করব।

২০১৪ সালে বিজেপিতে যোগ দিয়েই আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হন বাবুল সুপ্রিয়। প্রথমবার নির্বাচনে নেমেই তৃণমূল প্রার্থীকে ধরাশায়ী করেন বাবুল। উনিশের লোকসভা নির্বাচনেও আসানসোলে বিজেপির বাজি ছিলেন বাবুল। সেবারও তৃণমূল প্রার্থীকে পর্যুদস্ত করেন বাবুল। প্রথমবার নির্বাচনে জিতেই মন্ত্রী হন। মন্ত্রী হন দ্বিতীর বার জিতেও। পরে মন্ত্রিসভা রদবদলের সময় মন্ত্রিত্ব খোয়ান। এর পরেই বিজেপি ছেড়ে জোড়াফুল শিবিরে ভিড়ে যান বাবুল। ইস্তফা দেন সাংসদ পদে। ভবানীপুর উপনির্বাচনের তারকা প্রচারকের তালিকায় নাম ছিল বাবুলের। যদিও তিনি জানিয়েছিলেন, প্রচার করবেন না। শেষতক তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে ভিড়ে যান বাবুল।

এদিন সংবাদমাধ্যমে বাবুল বলেন, আমি আসানসোলে গিয়েছিলাম। ওখানে তৃণমূলের যাঁরা পদাধিকারী রয়েছেন, যাঁরা নিচুতলায় কাজ করেন, তাঁদের সঙ্গে আলাপ হয়েছে। দল যেভাবে যে কাজ করতে বলবে, সেভাবেই কাজ করতে সম্পূর্ণ প্রস্তুত। তিনি বলেন, হোল-হার্টেডলি বিজেপি করেছি, তার থেকেও বেশি হোল-হার্টেডলি বিজেপি ছেড়েছি। আসানসোলের ভোটের জন্য দল যেভাবে কাজ করতে বলবে, সেভাবেই করব। আগে যেমন দিয়েছি, এখনও সেটাই দেব। সেরাটাই দেব।