Bank of Baroda: ব্যাঙ্ক অফ বরোদায় চলছে কর্মী নিয়োগ, নজর কাড়ছে আকর্ষণীয় বেতন

97

মহানগর ডেস্ক: ব্যাঙ্ক অফ বরোদা শুরু হয়েছে কর্মী নিয়োগ। কর্মী নেবে ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda)। আপনিও যদি এদেশের নাগরিক হন এবং ব্যাঙ্কে কাজ করার অভিজ্ঞতা থেকে থাকে, তাহলে সত্ত্বর আবেদন করুন। আকর্ষণীয় বেতনে যোগ্য প্রার্থীদের খোঁজ চালাচ্ছে ব্যাঙ্কটি।

আরও পড়ুন: বিচার চাইছেন দেবাংশু, সুদীপ্ত-মন্তব্যে জোরদার সিবিআই তদন্ত দাবি করলেন

আবেদনের সময়: আগামী ১২ জুন পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া। আপনিও চাইলে অনলাইনে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ফর্ম ফিলাপ করতে পারেন।

পদ সমূহ:

১) কর্পোরেট এন্ড ইনস্ট্যান্ট ক্রেডিট

মোট শূন্যপদ: এই পদের জন্য খালি রয়েছে ১০০ টি আসন।

বয়স: এই আসনে চাকরি করতে গেলে চলতি জুন মাসের হিসাবে ২৮ থেকে ৩৫ বছর বয়স হতে হবে।

যোগ্যতা: এই পদে চাকরি করতে গেলে ফিন্যান্স নিয়ে স্নাতক এবং স্নাতকোত্তর পাশ করা থাকতে হবে। এছাড়াও পাঁচ বছর পাবলিক প্রাইভেট এবং ফরেন ব্যাংকে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

২) রিলেশনশিপ ম্যানেজার

মোট শূন্য পদ: এই পদের জন্য খালি রয়েছে ৭৫ টি আসন।

বয়স: চলতি বছরের হিসেবে ৩৫ – ৪২ বছরের মধ্যে।

যোগ্যতা: ফিন্যান্স নিয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করা থাকতে হবে। এছাড়াও ব্যাঙ্কিং সেক্টরে ১০ বছর চাকরি করার অভিজ্ঞতা থাকতে হবে।

৩) ক্রেডিট এনালিস্ট

মোট শূন্যপদ: এই পদের জন্য খালি রয়েছে ১০০টি আসন।

বয়স: অবশ্যই ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

যোগ্যতা: স্নাতক এবং স্নাতকোত্তর পাশ করা থাকতে হবে। অথবা এ বিষয়ে একটি ডিপ্লোমা পাশ করা সার্টিফিকেট থাকতে হবে। এছাড়াও CS, CA, CFA, CMA কোর্স করা থাকতে হবে। কেন যে কোন প্রাইভেট, সরকারি কিংবা ফরেন ব্যাঙ্কে কাজ করার ৫ বছরের অভিজ্ঞতা থাকা আবশ্যিক।

আবেদন পদ্ধতি: সম্পূর্ণ আবেদন পদ্ধতি হবে অনলাইনের মাধ্যমে। ব্যাঙ্ক অফ বরোদার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে সেখান থেকে আপনাকে আবেদন করতে হবে। আপনাকে অবশ্যই বৈধ ইমেল আইডি এবং ফোন নম্বর দিয়ে ফর্ম ফিলাপ করতে হবে। কারণ ওই ফোন নম্বরে সংস্থার পরবর্তী পদক্ষেপের অর্থাৎ ইন্টারভিউয়ের ম্যাসেজ আসবে।

আবেদন ফি: আবেদন ফি লাগবে ৬০০ টাকা। তবে সংরক্ষিত জাতি এবং উপজাতিদের জন্য ১০০ টাকা লাগবে। তবে এই ফি পেমেন্ট করতে হবে অনলাইনের মাধ্যমে।

নিয়োগ পদ্ধতি: তিন ধরনের পরীক্ষায় পাশ করলে তবেই করা হবে নিয়োগ। প্রথমে অনলাইন টেস্ট, এরপর সাইক্রোমেট্রিক টেস্ট এবং সর্বশেষে পার্সোনাল ইন্টারভিউ।