‘বিরোধীদের লাঠি এবং চপ্পল দিয়ে মারুন, শুধু গুলি করবেন না’, বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়কের ll এটাই আসল চেহারা ওই পার্টির: পাল্টা সপা

11

মহানগর ডেস্ক: প্রত্যেকদিনই যেন পারদ চড়ছে ভোটমুখী উত্তরপ্রদেশের রাজনৈতিক মহলে। যোগী রাজ্যের একজন বিজেপি বিধায়কের একটা ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহেশ ত্রিবেদী নামক সেই বিধায়ককে ওই ভিডিওতে বিতর্কিত মন্তব্য করতে শোনা গিয়েছে যা নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে।

কিছুদিন আগে কানপুরের কিদওয়াই নগর আসনের গেরুয়া শিবিরের বিধায়ক মহেশ ত্রিবেদী একটি জনসমাবেশে ভাষণ দেন এবং সমাবেশের মঞ্চ থেকেই নিজের সমর্থকদের উদ্দেশে তিনি বলেন,’ বিরোধীদের লাঠি এবং চপ্পল দিয়ে মারুন, শুধুমাত্র গুলি করে মারবেন না। তারপর আমি সব সামলে নেব।’ তাঁর এইরূপ মন্তব্যকে জনগণ উল্লাস এবং হাততালির সঙ্গে স্বাগত জানিয়েছিল।

মহেশ ত্রিবেদীর ভাষণ দেওয়ার সময় তাঁরই একজন সমর্থক সেটি ফেসবুকে লাইভ করছিলেন আর তাতেই আগুনের মত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় সেই ভিডিওটি। বিজেপি বিধায়কের এই মন্তব্যের প্রসঙ্গ টেনে নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে গেরুয়া শিবিরকে খোঁচা দিয়ে লেখা হয়েছে,’ এটাই বিজেপির আসল চেহারা এবং চরিত্র। নির্বাচন কমিশনকে এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।’

 

প্রসঙ্গত উল্লেখ্য, শিয়রে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন। আর এই হাই ভোল্টেজ নির্বাচনের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ। আসন্ন বিধানসভা নির্বাচনকে পাথেয় করেই নিজেদের সরকার প্রতিষ্ঠা করতে মরিয়া রাজ্যের রাজনৈতিক দলগুলো। বিশেষ করে রাজ্যের শাসক দল অর্থাৎ বিজেপিকে উৎখাত করতে উঠেপড়ে লেগেছে সমাজবাদী পার্টি। আর ভোটের দিন যত এগিয়ে আসছে ততই যেন শাসক – বিরোধীদের মধ্যে কটাক্ষ পাল্টা কটাক্ষের ঝাঁঝ আরও বৃদ্ধি পাচ্ছে।