‘নবান্নর জন্যই বেড়েছে কোভিড সংক্রমণ’, রাজ্য সরকারকে আক্রমণ শুভেন্দু অধিকারীর

14

মহানগর ডেস্ক: গোটা রাজ্যে ফের দ্রুত গতিতে বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা। তার সঙ্গে দেখা দিয়েছে ওমিক্রন ভ্যারিয়েন্টের আতঙ্ক। আর ২৫ ডিসেম্বর এবং নিউ ইয়ার ইভের জেরে রাস্তায় ব্যাপক ঢল নেমেছিল মানুষের। ফলে ক্রমশ ঊর্ধ্বমুখী হচ্ছে করোনা সংক্রমণের গ্রাফ। সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে যে আগামী ৩ জানুয়ারি থেকে জারি করা হতে পারে আংশিক লকডাউন। কড়া হতে পারে করোনা সম্পর্কিত নিষেধাজ্ঞা।

রাজ্যে করোনা সংক্রমণের বাড় বাড়ন্তের জন্য এবার রাজ্য সরকারকে দায়ী করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। রবিবার নিজের টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করে তিনি লিখেছেন,’ নবান্নর জন্য বেড়েছে কোভিড সংক্রমণ। ক্রিসমাস, ইংরেজি নববর্ষ উৎসব পালিত হয়েছে। পালিত হয়েছে তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের উৎসবও। দুর্যোগ ও জনস্বাস্থ্য অব্যবস্থাপনায় সর্বদাই এগিয়ে বাংলা। বিধিনিষেধের ফলে শেষ পর্যন্ত ভুগতে হবে মানুষকেই।’

 

প্রসঙ্গত উল্লেখ্য, বর্ষবরণের দিন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে চার হাজারের গণ্ডিতে। শনিবার অবধি আরও দুজনের শরীরে মিলেছে ওমিক্রন ভ্যারিয়েন্টের হদিস। এদিন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫১২ জন। শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী দৈনিক সংক্রমণ ছিল ৩ হাজার ৪৫১ জন। অর্থাৎ একদিনে এক হাজারেরও বেশি বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। আর এর ফলেই চিন্তার ভাঁজ পড়েছে রাজ্যের স্বাস্থ্য দফতরের কপালে।