Bengali TV Serial : ‘ক্রাশ’কে বিয়ে করতে চান? চিন্তা নেই উপায় বাতলাচ্ছে বাংলা সিরিয়াল

76
Bengali TV Serial : 'ক্রাশ'কে বিয়ে করতে চান? চিন্তা নেই উপায় বাতলাচ্ছে বাংলা সিরিয়াল
ক্রাশকে পটানোর মোক্ষম উপায় বাতলে দিয়েছে ধারাবাহিক 'আয় তবে সহচরী'।

মহানগর ডেস্ক : বাংলা ধারাবাহিক(Bengali TV Serial) যেখানে গল্পের গরু গল্প ছেড়ে ঠিক কোন দিকে ছোটে বলা বড়ই মুশকিল। মাঝে মাঝে তো গল্পের এমন কিছু কিছু নিদর্শন পাওয়া যায় যার ফলে হাসির খোরাক হতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। কেউ মোনালিসার ফটোয় ধুপ ধুনো দিয়ে পুজো করে, আবার কেউ কানে শুনতে না পেয়েও প্লেন চালায়, কেউ কেউ তো আবার সাবান জল দিয়ে ল্যাপটপ ধুয়ে তা শুকোতে দেয় রোদ্দুরে। এমনি খোরাক নেহাত কম নেই বাংলা ধারাবাহিকে।

আর পরুন, অবশেষে বোলপুরে অনুব্রত, দীর্ঘ ৪৫ দিন পর ‘দাপুটে নেতা’কে পেয়ে উল্লাস কর্মীদের

 

তবে সম্প্রতি এমনই এক বাংলা ধারাবাহিক এমন এক উপায় বাতলে দিয়েছে যা বেশ মনে ধরেছে নেটিজেনদের। ‘ক্রাশ’কে পটানোর জন্য কত কিছুই না করে থাকি আমরা। কখনও কবিতা লিখি,কখনও গান গাই,কখনও কখনও তো দু-চার কলম মনের কথা লিখেও ফেলি। কিন্তু লাভটা কি হয় তাতে? ক্রাশ বাবাজি দিব্বি পাত্তা না দিয়ে পাশ দিয়ে হেটে গটগট করে বেরিয়ে যায়। তবে আর চিন্তা নেই। ক্রাশকে পটানোর ১০১ উপায় না বাতলালেও একটি মোক্ষম উপায় বাতলে দিয়েছে বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’।

 

সম্প্রতি এই ভাইরাল ভিডিও ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মাধ্যমে। দেখা যাচ্ছে বিয়ের মন্ডপের কনে মালা পরাতে যাচ্ছে তাঁর হবুটিকে যাঁর বিয়ে করার বিন্দুমাত্র ইচ্ছা নেই। তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছে তাঁর ভাই। এদিক ওদিক বিচার না করেই বর বাবাজিকে ঠেলে ফেলে দেয় সেই ভাই। উল্টে দাদার মালা পড়ে ফেলে সে নিজে। এমনকি দাদার হাত থেকে মালাকে নিয়ে জোর করে পরিয়ে দেয় কনেকে। কনে কোনও কিছু বুঝে ওঠার আগেই পাশের থালা থেকে একমুঠো সিঁদুর নিয়ে সটান কনের মাথায়। বিয়ে বাড়িতে উপস্থিত প্রত্যেকে যেমন হতভম্ব। একই অবস্থা কনেরও। এখন বলুন তো? এত ভালো একটি উপায় বাংলা ধারাবাহিক ছাড়া কি আসত আপনার মাথায়!

Bengali TV Serial

Read more,

Bengali TV Serial : স্বপ্নপূরণের পথে সহচরী, বিবাহ-বহির্ভূত সম্পর্কের জট ছাড়াল কর্মক্ষেত্রে