Bengali TV Serial : গুঞ্জন কি তবে সত্যি?নিশীথ-উষশীর হাত ধরেই ফিরছে ‘তোমায় আমায় মিলে ২!

65
Bengali TV Serial : গুঞ্জন কি তবে সত্যি?নিশীথ-উষশীর হাত ধরেই ফিরছে 'তোমায় আমায় মিলে ২!

মহানগর ডেস্ক : স্টার জলসার অন্যতম সফল ধারাবাহিক(Bengali TV Serial)গুলির মধ্যে একটি তোমায় আমায় মিলে। রাত্রি দশটা বাজতে না বাজতেই নিশীথ- উষসীর গল্প দেখতে বসে পড়তেন দর্শক। বিভিন্ন প্রতিকূল পরিস্থিতি পেরিয়ে উষসীর আইপিএস অফিসার হয়ে ওঠা। সেইসঙ্গে পড়াশোনা না জানা নিশীথের প্রত্যেকটা পদক্ষেপে উষসীকে সাহায্য করার গল্প কেইবা ভুলতে পারে! তবে দর্শকদের জন্য রয়েছে ভালো খবর। টলিপাড়ার অন্তর থেকে গুঞ্জন উঠেছে ফিরছে সেই ধারাবাহিক(Bengali TV Serial)। তাও পুরনো অভিনেতা-অভিনেত্রীর হাত ধরেই।

আরও পড়ুন, মহিলাদের মনোভাবে আঘাত দিয়েছেন রণবীর! এফআইআর দায়ের অভিনেতার বিরুদ্ধে

যীশু এবং নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার নাকি এই ধারাবাহিকের সিক্যুয়েল প্রযোজনা করবে। শুধু তাই নয় চলতি বছর আগস্ট থেকেই নাকি শুরু হবে শুটিং। তাহলে কি ফের একবার রুশা- ঋজু জুটি ফিরতে চলেছে স্টার জলসার পর্দায়? যদিও অভিনেতা এখন ব্যস্ত তার বর্তমান প্রজেক্ট গোধূলি আলাপ নিয়ে। সেখানে কৌশিক সেনের ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তবে ধারাবাহিকের সিক্যুয়েল নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান তিনি এখনও তেমন কিছু খবর পাননি। তবে যদি সত্যিই ধারাবাহিকের সিক্যুয়েল হয় এবং পুরনো মানুষরা ফিরে আসেন তাহলে অবশ্যই নিশীথ হবেন তিনি।

যদিও প্রযোজনা সংস্থার কর্ণধার নীলাঞ্জনা সেনগুপ্তের তরফ থেকে এখনো কোনো খবর পাওয়া যায়নি। তবে সূত্রের খবর বলছে, একেবারে পাকা খবর এটি। শুধু তাই নয়, এর আগে যে কয়েকটি খবর হাওয়ায় ভেসে ছিল তার প্রত্যেকটি সত্যি হয়েছে। যেমন রিজওয়ান রব্বানী এবং ইন্দ্রানী পালের নতুন জুটি নিয়ে তৈরি হয়েছে নবাব নন্দিনী। সুস্মিত মুখোপাধ্যায় এবং শ্রাবণী ভূঁইয়াকে নিয়ে তৈরি হয়েছে মাধবীলতা। ঠিক তেমনভাবেই  যীশু-নীলাঞ্জনার হাত ধরেই হবে এই ধারাবাহিকের সিক্যুয়েল। খবর সামনে আসার পর থেকে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ বাঁধ ভেঙেছে। ফের নিশীথ-উষসী জুটিকে পর্দায় দেখতে প্রমাদ গুনছেন তারাও।

Bengali TV Serial