Home Entertainment Bengali TV Serial : জবা ফিরছেন নিমফুল হয়ে, মাথায় হাত মিঠাই ভক্তদের

Bengali TV Serial : জবা ফিরছেন নিমফুল হয়ে, মাথায় হাত মিঠাই ভক্তদের

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল ছোট পর্দায় ফিরতে চলেছেন পল্লবী শর্মা। তবে কোন চ্যানেলে ফিরবেন সেই নিয়েছিল জল্পনা। অবশেষে কেটে গিয়েছে মেঘ। জি বাংলাতে নিম ফুলের মধু নিয়ে ফিরছেন জবা খ্যাত পল্লবী শর্মা। চ্যানেলের তরফ থেকে সামনে এসেছে ধারাবাহিকের প্রথম ঝলক। আর তাতেই দিন গুনছেন মিঠাই ভক্তরা। তাহলে কি সব ছেড়ে চ্যানেল এবার মিঠাইয়ের ঘাড়ে কোপ ফেলবে? এই প্রশ্নে আপাতত জেরবার প্রত্যেকে।

প্রোমোতে দেখা যাচ্ছে ধুমধাম করে রুবেল এবং পল্লবীর বিয়ের প্রস্তুতি নিচ্ছে তাদের পরিবার। তবে মেয়ের বাড়ির প্রত্যেকে খোলামনের হলেও ছেলের বাড়ি অনেক বেশি রক্ষনশীল এবং যৌথ পরিবার। সব থেকে বড় কথা এখানে ছেলে মায়ের কথায় ওঠে বসে। বিয়ে করতে আসার আগের মুহূর্তে মাকে বলে তোমার জন্য কাজের লোক আনতে যাচ্ছি। এমনকি ফুলশয্যার রাতে বউয়ের হাত থেকে উপহার পেয়ে খুশি হলেও বউকে কোন উপহার দেয় না সে। আবার পরের দিন কাকভোরে কোরআনের ঘুম থেকে উঠিয়ে দেয় শাশুড়ি। কড়া ভাষায় জানিয়ে দেয় ,’ ফুলশয্যা শেষ মাথায় ঘোমটা দিয়ে নীচে চলো’।

তবে এখানেও নতুন বউ পর্নার একটুকরো খোলা হাওয়া তার দিদি শাশুড়ি। যার ভূমিকায় দেখা যাবে লিলি চক্রবর্তীকে। আদ্যপ্রান্ত ফ্যামিলি ড্রামা হতে চলেছে নিম ফুলের মধু। তবে ছবির প্রথম শ্লোক সামনে আসার পর থেকে বেশ চিন্তায় পড়ে গিয়েছে মিঠাই ভক্তরা। বেশ কয়েক সপ্তাহ জুড়ে টিআরপির তালিকাতে ক্রমশ তলানীতে চলেছে মোদক পরিবার। একের পর এক গল্পের প্লট পাল্টেও মন জয় করতে পারছেনা মিঠাই বা তার পরিবারের কেউই। তাই এবার মিঠাই বন্ধ করে তার সময়ে এই ধারাবাহিক শুরু হতে পারে বলে আশঙ্কা করছেন অনেকে। যদিও অনেকে মনে করছেন ধারাবাহিক বন্ধ না হলেও অন্তত প্রাইম টাইমে উঠে আসবে এই ধারাবাহিক। কারণ প্রতিপক্ষ চ্যানেলে সেই সময় হয় ধূলোকণা। তাই এই মুহূর্তে বড় খেলোয়াড়ের প্রয়োজন। অন্যদিকে ধারাবাহিক শেষ হওয়ার তালিকাতে রয়েছে রাহুল রুকমার লালকুঠি। শুরুর দিন থেকে এখনো পর্যন্ত টিআরপিতে তেমন কোনো মধু আনতে পারেনি এই ধারাবাহিক। তাই শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে এই ধারাবাহিকেরও।

You may also like