Bengali TV Serial :ওমা আবার সময় পাল্টেছে, মাথাটা গেছে নাকি! ধারাবাহিকের বারবার সময় পরিবর্তনে ক্ষিপ্ত জনতা

83
Bengali TV Serial :ওমা আবার সময় পাল্টেছে, মাথাটা গেছে নাকি! ধারাবাহিকের বারবার সময় পরিবর্তনে ক্ষিপ্ত জনতা
ঘনঘন সময় পরিবর্তনে বেজায় চটেছেন সিরিয়াল প্রেমীরা

মহানগর ডেস্ক : চলতি সপ্তাহে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক(Bengali TV Serial) খেলনা বাড়ি। সেইসঙ্গে শেষ হয়েছে দেবশ্রী রায় খ্যাত সর্বজয়া। আর রাতারাতি সময় পরিবর্তন হয়েছে অন্যান্য ধারাবাহিকের(Bengali TV Serial)। এর আগে রাত নটা স্লটে দেখা যেত সর্বজয়া। এখন সেই জায়গায় এসেছে এই পথ যদি না শেষ হয়। অন্যদিকে, সন্ধ্যে সাড়ে ছটায় দেখানো হতো পিলু। সেই জায়গায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক খেলনা বাড়ি।

আরও পড়ুন,

বিজেপির সংগঠন বাড়াতে গেলে আগে তা চাঙ্গা করতে হবে: অর্জুন সিং

 

গত সোমবার থেকে পিলু ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে সন্ধে ছটায়। তবে চলতি সপ্তাহে নতুন প্রোমো দেখে চোখ ছানাবড়া দর্শকের। নতুন প্রোমোতে দেখানো হচ্ছে পিলু ধারাবাহিক সম্প্রচারিত হবে রাত সাড়ে নটায়। যে জায়গায় ইতিমধ্যে সম্প্রচারিত হয় লালকুঠি। যার ফলে পুরোপুরি কনফিউজড দর্শক।

আরও পড়ুন, http://Pegasus: ‘২০ জুনের মধ্যে পেগাসাসের রিপোর্ট পেশ করতে হবে’, সিটকে নির্দেশ সুপ্রিম কোর্টের‘২০ জুনের মধ্যে পেগাসাসের রিপোর্ট পেশ করতে হবে’, সিটকে নির্দেশ সুপ্রিম কোর্টের

ঘনঘন সময় পরিবর্তনে বেজায় চটেছেন সিরিয়াল প্রেমীরা। কেউ লিখছেন,’ জি কাকুর মাথাটা কি গেছে’। আবার কেউ লিখেছেন,’ এত ঘনঘন সময় পাল্টানো ঠিক নয়’। তবে ইতিমধ্যে চ্যানেল কর্তৃপক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যাবতীয় ঘটনা। সামান্য গন্ডগোলের কারণেই এমন বিপত্তি। ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সেখানে সময় সাড়ে নটা দেখানো হয়েছে। যা আসলে ভুল। পিলু যে সময় সম্প্রচারিত হচ্ছিল সেই সময়তেই সম্প্রচারিত হবে।

Bengali TV Serial