Tripura Civic Polls ‘তোলামূল পার্টিকে’ প্রত্যাখান করার জন্য ত্রিপুরাবাসীকে অশেষ ধন্যবাদ: শুভেন্দু অধিকারী

14

মহানগর ডেস্ক: ত্রিপুরার পুর ও নগর পঞ্চায়েত নির্বাচনে বিজেপির জয়জয়কার। রাজ্যের বিধানসভায় প্রধান বিরোধী শক্তি বামেরা পর্যদুস্ত। নয়া উদ্যমে ত্রিপুরায় প্রবেশ করা তৃণমূলও তেমন সুবিধে করে উঠতে পারেনি। আম্বাসা পৌরসভায় ১টি আসন জিতে সন্তুষ্ট থাকতে হয়েছে ঘাসফুল শিবিরকে।

এরই মধ্যে এই ব্যাপক জয়ের জন্য ত্রিপুরা বিজেপি ও সেই রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে অভিনন্দন জানালেন বঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এক টুইট বার্তায় তিনি পদ্ম শিবিরের জয়ে উচ্ছাস প্রকাশ করেছেন।

শুভেন্দু লিখেছেন, “আগরতলা পুরসভা সহ সব পুরসভা ও নগর পঞ্চায়েতে বিপুল ভোটে জয়ী হয়েছে ভারতীয় জনতা পার্টি। ত্রিপুরা বিজেপি ও মাননীয় মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে আন্তরিক অভিনন্দন জানাই। দুর্নীতিগ্রস্ত ও ফ্যাসিবাদী বাংলার ‘তোলামূল দল’কে প্রত্যাখান করার জন্য ত্রিপুরাবাসীকে জানাই অশেষ ধন্যবাদ।”

ফলাফল ভালো‌ না হলেও‌ আশা ছাড়তে নারাজ তৃণমূল নেতৃত্ব। ২০২৩ এর বিধানসভা নির্বাচনে তৃণমূল ত্রিপুরা জয় করবে বলে আশা প্রকাশ করেছেন প্রত্যয়ী কুণাল ঘোষ।

এক টুইট বার্তায় কুণাল বলেন, “ত্রিপুরায় তৃণমূলের মাত্র দু মাসের সংগঠনকে ঠেকাতে এত হামলা, মামলা, তাণ্ডব। তার পরেও বহু ওয়ার্ডে দ্বিতীয় তৃণমূল। আমবাসা ওয়ার্ডে জয়। এত মানুষের ভোট। ত্রিপুরা নির্বাচন কমিশন ও পুলিশ দলদাস। পূর্ণ তথ্যের অপেক্ষায় আছি। দলের লড়াই আর মানুষের সমর্থনকে ধন্যবাদ। ২০২৩ আমাদের।”