Bhabanipur Bypoll: জনসংযোগে জোর, নবান্ন থেকে ফেরার পথে ৭৩ ও ৭৭ নং ওয়ার্ডে গেলেন মমতা বন্দোপাধ্যায়

43
Mamata Banerjee
নবান্ন থেকে বাড়ি ফেরার পথে ভবানীপুরের ৭৩ ও ৭৭ নং ওয়ার্ডে যান তৃণমূল সুপ্রিমো।

মহানগর ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন বাকি। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur Bypoll)। মুখ্যমন্ত্রীর কুর্সিতে থাকতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) এই নির্বাচনে জিততেই হবে। তাই প্রচার-প্রচারণায় চেষ্টায় কোনওরকম ত্রুটি রাখছে না তৃণমূল নেতৃত্ব। এদিন নবান্ন থেকে বাড়ি ফেরার পথে ভবানীপুরের ৭৩ ও ৭৭ নং ওয়ার্ডে যান তৃণমূল সুপ্রিমো।

সেখানে গিয়ে ভোটারদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে জনস্রোত দেখা যায়। উপস্থিত লোকজন ‘মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’, ‘ উন্নয়ন ঘরে ঘরে, ঘরের মেয়ে ভবানীপুরে’ স্লোগান দিতে থাকেন।

এ সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘এই জনসভা করার জন্য অনুমতি নেওয়া হয়নি। আমি নির্বাচনী নিয়মকানুন মেনে চলি। করোনা পরিস্থিতিতে কারও বাড়িতে ৪ জনের বেশি যাওয়া যাচ্ছে না। আমি গাড়ি নিয়ে যতটা পারছি টুকটাক ঘুরছি। আমি নবান্ন থেকে বাড়ি ফেরার পথে বৈঠক টা দেখে আপনাদের সাথে দেখা করতে চলে এলাম। আপনাদের সকলকে আমার প্রণাম, শ্রদ্ধার্ঘ্য জানিয়ে গেলাম। আপনারা সকলে ভালো থাকবেন। আপনাদের আশীর্বাদ- শুভেচ্ছা থেকে যেন বঞ্চিত না হই।’

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ৩ অক্টোবর ভোটের ফল প্রকাশ। ভবানীপুরে মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী আইনজীবী পিয়ঙ্কা টিব্রেওয়াল। যিনি এর আগে দুটি নির্বাচনে লড়েছেন। পুরসভা ভোট এবং একুশের বিধানসভা ভোট। কিন্তু দুটোতেই হেরে যান। সেই পিয়ঙ্কাই এবার প্রতিদ্বন্দ্বীতা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Bhabanipur Bypoll: Mamata Banerjee visits 73 and 77 wards

Read Also: