Bhabanipur Bypoll: প্রিয়ঙ্কার ভুয়ো ভোটার ধরার অধিকার নেই, একজন প্রার্থীর কী দায়িত্ব আর কী কর্তব্য জানা উচিৎ: ফিরহাদ হাকিম

28
priyanka tibrewal and firhad hakim
ফিরহাদ হাকিম বলেন, প্রার্থী হওয়ার আগে জানা উচিত একজন প্রার্থীর কী দায়িত্ব আর কী কর্তব্য।

মহানগর ডেস্ক: বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয় ভবানীপুরে উপনির্বাচন। বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের (Priyanka Tibrewal) অভিযোগ, “যুব মোর্চার ভাইস প্রেসিডেন্টের ছেলে ওকে ভুয়ো ভোটার স্লিপ দিয়ে পাঠিয়েছিল। যখন ধরা পড়ে গিয়েছে তখন ওকে ফোন করেছে এসে আমাকে রক্ষা কর। তাকে বলা হয়েছিল তুই তো এই স্কুল থেকে পড়েছিস কিছু হবে না। বলেই পালিয়ে গিয়েছে। চোরের মত মুখ লুকিয়ে পালিয়ে গিয়েছে। লজ্জা লাগেনা। দেশের যুব সমাজকে চোরের মতো দৌঁড়াতে শেখাচ্ছে তৃণমূল।”

পাল্টা জবাবে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেছেন, “প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের ভুয়ো ভোটার ধরার মতো অধিকার নেই। প্রার্থী হওয়ার আগে জানা উচিত একজন প্রার্থীর কী দায়িত্ব আর কী কর্তব্য। কর্তব্য আর দায়িত্ব জানে না। যাকে তাকে এনে প্রার্থী করে দেয় বিজেপি। এতে ভোটারেরও অসুবিধা হয় আর কমিশনেরও অসুবিধা হয়। সকাল থেকে উনি যেসব অভিযোগ করলেন সবই কমিশন উড়িয়ে দিয়েছে। ভিত্তিহীন অভিযোগের কোনও মূল্য নেই।”

ফিরহাদ হাকিম বলেন, “প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের সকাল থেকে আমার বিরুদ্ধে করা অভিযোগও খারিজ হল। ভুয়ো ভোটার বলে কাউকে তাড়া করল, সেটাও খারিজ হল। ভোটটাকে নিয়ে খেলা শুরু হয়েছে।” তৃণমূলের তরফে আরও বলা হয়েছে, “এরা পুরো সন্ত্রাসবাদী। কিন্তু এভাবে এরা দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) হারাতে পারবে না।”

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনের ফল প্রকাশ ৩ অক্টোবর। আপাতত ভোটের ফল কী হয় সেদিকেই নজর সকলের।

Bhabanipur Bypoll: TMC leader Firhad Hakim on BJP candidate Priyanka Tibrewal 

Also Read:

Calcutta High Court: ‘মুখ্যসচিব কি কোনও দলের মুখপাত্র?’, ভবানীপুর উপনির্বাচন নিয়ে তুমুল ভৎসর্না হাইকোর্টের

West Bengal politics: মৃত বিজেপি কর্মীকে কুকুরের সঙ্গে তুলনা, প্রতিবাদে হাজরায় বিজেপির বিক্ষোভ

Abhishek Banerjee: ‘আগামী ৩ বছরের মধ্যে বিজেপিকে উৎখাত করবই’, হুঙ্কার অভিষেকের

Portal: রাজ্যের পড়ুয়াদের জন্য অভিনব উদ্যোগ, বিশেষ পোর্টাল চালু করছে শিক্ষা দফতর

Mamata Banerjee: রোমে যাওয়া হচ্ছে না মমতার, এক লাইনের চিঠিতে ‘না’ বলে দিল বিদেশমন্ত্রক