Bhagwant Mann: বিয়ে করছেন ভগবন্ত মান, পাত্রী কে? জেনে নিন 

69
Bhagwant Mann: বিয়ে করছেন ভগবন্ত মান, পাত্রী কে? জেনে নিন 

মহানগর ডেস্ক: বৃহস্পতিবার চণ্ডীগড়ে ড. গুরপ্রীত কৌরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান (Bhagwant Mann)। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী (Punjab CM)। জানা গিয়েছে, ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন এই দম্পতি।

উল্লেখ্য, ৬ বছর আগে প্রথম স্ত্রী ইন্দ্রপীত কৌরকে তালাক দিয়েছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী। সূত্র অনুযায়ী, মানের প্রথম স্ত্রী তাঁদের দুই সন্তান সহ মার্কিন যুক্তরাষ্ট্রের থাকেন। তবে তাঁর শপথ গ্রহণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই সন্তানই। জানা গিয়েছে, নিজের পুত্রবধূ হিসেবে ড. কৌরকে বেছে নিয়েছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রীর মা। সেই সঙ্গে মানের বোনও চান, ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হোক ভাই।

সূত্র অনুযায়ী, চণ্ডীগড়ে বিয়ের আয়োজন করা হবে মানের। কেজরিওয়াল সহ বিশিষ্ট ব্যক্তিত্বরা সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তালিকায় দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া থেকে শুরু করে পঞ্জাব ক্যাবিনেটের মন্ত্রীদের নাম রয়েছে। সেইসঙ্গে পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। ২০১৪-তে প্রথম রাজনীতিবিদ হিসেবে উঠে আসে তাঁর নাম। ২০১৬ সালে ইন্দ্রপীত কৌরের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় মানের। এরপর ২০১৯-এ সাংরুর থেকে নির্বাচনে জিতেছিলেন তিনি। চলতি বছর পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তাঁর নাম নিশ্চিত করে আপ এবং বিপুল ভোটে জয়ী হয়ে ১৬ মার্চ পঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি। এদিন জানা গিয়েছে, ৪৮ বছর বয়সী পঞ্জাবের এই মুখ্যমন্ত্রী দ্বিতীয়বার করতে যাচ্ছেন বিয়ে।