Home Entertainment Bhumi Pednekar : নীল নাকি সবুজ কোন মনি দেখে প্রেমে পড়েন ভুমি? জানালেন নিজেই

Bhumi Pednekar : নীল নাকি সবুজ কোন মনি দেখে প্রেমে পড়েন ভুমি? জানালেন নিজেই

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : ভিকি কৌশল, ভূমি পেডনেকর এবং কিয়ারা আদ্ভানি আপাতত বলিউডের এই ত্রয়ী ব্যস্ত তাদের পরবর্তী ছবি গোবিন্দা মেরা নাম নিয়ে। যার প্রযোজনা করছেন করন জোহার এবং পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন শশাঙ্ক খৈতান। ইতিমধ্যে মুক্তি পেয়ে গিয়েছে ছবির ট্রেলার। একেবারে নতুন ছকভাঙ্গা গল্প নিয়ে আসতে চলেছেন এই নতুন প্রজন্ম।

সম্প্রতি মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলে ছবির কিছু প্রচার কাজ সারতে এসেছিলেন তারকারা। সেখানেই এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের মুখোমুখি হতে হয় তাদের। গল্পের ছলে উঠে আসে তারকাদের মনের কথা। সেখানেই বলি সুন্দরী ভূমি জানিয়ে দিলেন তার মনের মানুষের কথা। ঠিক কেমন ছেলে পছন্দ তার! সেটাও খোলসা করলে নিজের মুখে। কথায় কথায় যখন জানতে চাওয়া হয় সবুজ নাকি নীল কোন চোখের মনি দেখে প্রেমে পড়েন ভূমি। সঙ্গে সঙ্গে অভিনেত্রী উত্তর দেন ,’কালো’।

পাশাপাশি খুনসুটি করতে দেখা গিয়েছে কিয়ারা এবং ভিকিকে। তবে অভিনেতাকে বাগে আনতে তার বউয়ের ভয় দেখান কিয়ারা। পাশাপাশি জানিয়েছেন ছবিকে ঘিরে তাদের উত্তেজনা ঠিক কতটা। গোবিন্দা মেরা নাম ছবিতে কোরিওগ্রাফারের ভূমিকায় অভিনয় করছেন ভিকি। তবে নাচ বলতেই তিনি মনে করেন অভিনেতা গোবিন্দার কথা। কথায় গল্পে খুনসুটিতে এক বিশেষ পর্ব দেখা যাবে ইউটিউবের পর্দায়।

You may also like