Home Featured BIHAR : বিহার পাবে বিজেপির মুখ্যমন্ত্রী, দাবি রবিশংকরের

BIHAR : বিহার পাবে বিজেপির মুখ্যমন্ত্রী, দাবি রবিশংকরের

by Arpita Sardar
bihar, gujrat, bjp, narendra modi, ravi shankar prasad

মহানগর ডেস্কঃ গুজরাতে ফের ফুটবে পদ্ম। শুধু তাই নয়, বিহারেও খুব তাড়াতাড়ি বইবে গেরুয়া ঝড়। এমনই দাবি করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ। এদিন সংবাদমাধ্যমের সঙ্গে একটি সাক্ষাৎকারে গুজরাত নির্বাচনের ফলাফল কী হতে পারে তা বলতে গিয়ে তিনি ওই মন্তব্য করেন।

রবি শংকর প্রসাদকে এদিন প্রশ্ন করা হয়, ২৭ বছর বিজেপি গুজরাতে ক্ষমতায়। ২০২২ এর নির্বাচনে কি বিজেপি কঠিন লড়াইয়ের মুখে পড়তে যাচ্ছে? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, এটা শুধু ভারত নয়। গোটা দুনিয়ার কাছে গর্বের বিষয় যে, একটি রাজ্যে বিজেপি ২৭ বছর ক্ষমতায় থাকার পরেও তার বিরুদ্ধে একটাও দুর্নীতির মামলা নেই। গুজরাতের মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি যতটা জনপ্রিয় আজও ঠিক ততটাই মানুষ তাঁকে চায়।

রবি শংকর এদিন বলেন, এই বিরাট জনপ্রিয়তা শুধুমাত্র ক্ষমতায় থাকলেই হয়না। মোদির জনপ্রিয়তা হল তাঁর মানুষকে সেবা করার ফল। তিনি এও জানান, প্রধানমন্ত্রী নিজের উদ্যোগে অটল সেতু তৈরি করেছেন। এই সেতুতে মানুষ তাঁর পরিবারকে সঙ্গে নিয়ে ঘুরতে আসে।

এরপর প্রাক্তন মন্ত্রীকে প্রশ্ন করা হয়, কংগ্রেসের পক্ষ থেকে মোদির বিরুদ্ধে যে প্রচার করা হচ্ছে সেই বিষয়ে তাঁর কী মত? তিনি জানান, এটা খুবই দুঃখজনক। একটি জাতীয় রাজনৈতিক দল দেশের প্রধানমন্ত্রীর নামে উল্ট-পাল্টা কথা বলে যাচ্ছে। এছাড়া রবিশংকর প্রসাদ এদিন আরও দাবি করেন যে বিহারে খুব তাড়াতাড়ি সরকার ক্ষমতা হারাবে। বিজেপির মুখ্যমন্ত্রী বসবে বিহারের সিংহাসনে বিহারও উন্নত হবে গুজরাটের মতই।

You may also like