টানা জেরায় অসুস্থ কয়লাকাণ্ডে গ্রেফতার বিনয় মিশ্র, ভর্তি হাসপাতালে

5
kolkata news

নিজস্ব প্রতিবেদন : কয়লাকাণ্ডে মুখোমুখি টানা জেরায় অসুস্থ হয়ে পড়লেন অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশ। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে গিয়ে ভর্তি করা হয় শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে। তাঁর কেবিনের বাইরে ব্যবস্থা করা হয়েছে কঠোর নিরাপত্তার।

কয়লা পাচারকাণ্ডে আগেই গ্রেফতার করা হয়েছিল অনুপ মাঝি ওরফে লালাকে। ওই ঘটনায় দিল্লি থেকে গ্রেফতার করা হয় অশোক মিশ্র নামে বাঁকুড়ার এক পুলিশ আধিকারিককে। তাঁকে জেরা করে গ্রেফতার করা হয় বাঁকুড়ারই আরও এক পুলিশ আধিকারিককে। দিল্লি থেকেই গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত বিকাশ মিশ্রের ভাই বিনয়কে। বিকাশ এখনও পলাতক। তাঁর খোঁজে জারি রয়েছে তল্লাশি।

বিনয়কে গ্রেফতার করে সোমবার লালার মুখোমুখি বসান সিবিআইয়ের আধিকারিকরা। চলে টানা জেরা। সূত্রের খবর, আচমকাই অসুস্থ হয়ে পড়েন বিনয়। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। সিবিআই সূত্রে খবর, লিভারের সমস্যায় ভুগছিলেন বিনয়। হেফাজতে থাকাকালীন ছেড়ে দিয়েছিলেন খাওয়া দাওয়া। কারও সঙ্গে কথাবার্তাও বিশেষ বলছিলেন না। লালার মুখোমুখি বসিয়ে জেরার পর আরও অসুস্থ হয়ে পড়েন বিনয়। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল বিনয়। এদিন দফায় দফায় চিকৎসকদের সঙ্গে কথা বলেন সিবিআইয়ের আধিকারিকরা। খোঁজ নেন তাঁর শারীরিক অবস্থার।

সিবিআই সূত্রে খবর, বিনয়কে দিল্লি থেকে গ্রেফতার করেছিল ইডি। পরে তাঁকে রাখা হয় তিহার জেলে। পরে তাঁকে পেশ করা হয় আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে। আদালতের নির্দেশে বিনয়কে হেফাজতে নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই সিবিআই হেফাজতে আসার পর থেকেই তিনি কার্যত মনমরা হয়ে পড়েছিলেন বলে সূত্রের খবর।