Home Entertainment Bipasa-Sonam : দেবীর জন্য এল ‘মাসি’ সোনামের তরফ থেকে উপহার, ছবি শেয়ার করলেন বিপাশা

Bipasa-Sonam : দেবীর জন্য এল ‘মাসি’ সোনামের তরফ থেকে উপহার, ছবি শেয়ার করলেন বিপাশা

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : গতবার ১২ নভেম্বর ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু। তারপর থেকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা ভেসে গিয়েছে বঙ্গতনয়ার। এমনকি সেই মুহূর্তে ছবি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। মেয়ে দেবীকে নিয়ে বাড়ি ফেরার পথেও পাপ্পারাজিদের কাছে পোজ দিয়েছেন হাসিমুখে। তবে এবার দেবীর জন্য স্পেশাল উপহার। আর সেই উপহার পাঠিয়েছেন আরেক সদ্য মা হওয়া এক অভিনেত্রী।

দেবীর জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন সোনাম কাপুর। সেই উপহারের সঙ্গে এসেছে একটি চিঠিও। যেখানে মা এবং বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন সোনাম। সবকিছুর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিপাশা বসু। উপহারের ঝুলিতে রয়েছে এক ঝুড়ি গোলাপি সাদা বেলুন, কিছু খেলনা এবং বাচ্চার দরকারি কিছু জিনিস।

উপহার পেয়ে বেজায় খুশি ছোট্ট দেবী। তার সমস্ত উপহার বেশ পছন্দ হয়েছে এমনটাই জানিয়েছেন মা বিপাশা। সেই সঙ্গে জানিয়েছেন ধন্যবাদ। উল্লেখ্য ২০১৫ সালে অ্যালোন ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন বিপাশা করণ। তার ঠিক পরের বছর সাত পাকে বাঁধা পড়েন এই দম্পতি। তবে দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে দুজনেই বেশ সক্রিয়। মাঝেমধ্যেই পিছনে কিছু ছবি বা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

You may also like