মোদির কোনও দোষই নেই! করোনা অতিমারি নিয়ে সাফাই বিজেপির

5
bengali news

মহানগর ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কোন দোষই নেই এমনটাই জানানো হলো গেরুয়া শিবিরের পক্ষ থেকে। অতিমারির দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ, কিন্তু এর জন্য প্রধানমন্ত্রী কোনওভাবেই দায়ি নন বলে সাফাই বিজেপির।

অতিমারির কারণে বিপর্যস্ত দেশ আর এই বিষয়ে অনেকেই কাটগড়া তুলেছেন প্রধানমন্ত্রীকে। অন্যদিকে গেরুয়া শিবিরের পক্ষ থেকে পাল্টা হিসেবে বলা হচ্ছে, ১৭ মার্চ প্রধানমন্ত্রী নিজেই মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে কোভিডের দ্বিতীয় ধাক্কা সম্পর্কে সতর্ক করেছিলেন। অর্থাৎ বর্তমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর পিঠ বাঁচানোর প্রয়াস লক্ষ করা যাচ্ছে দলের পক্ষ থেকে।

তাঁর বিরুদ্ধে মূল অভিযোগ, করোনা অতিমারির সতর্কতায় তোয়াক্কা না করে একের পর এক নির্বাচনী সভা করেছেন তিনি। পশ্চিমবঙ্গ-সহ পাঁচ বিধানসভা ভোটে একের পর এক জনসভা করেছেন।  সতর্কতা থাকার পরেও তিনি নিষেধাজ্ঞা জারি করেননি কোনও সমাবেশ কিংবা ধর্মীয় অনুষ্ঠানের ওপর। দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেনের হাহাকার, ভ্যাকসিনের অভাবের জন্যও বিরোধীরা কাঠগড়ায় তুলেছেন মোদিকে। ইতিমধ্যে অভিযোগ উঠছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দু’জনেই ‘ উধাও!’