দিলীপের পরে অর্জুন, ফের অধীরকে বিজেপিতে যোগদানের আহ্বান পদ্মের!

10

নিজস্ব প্রতিনিধি: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীকে ফের একবার বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানালেন পদ্ম-নেতা অর্জুন সিং। বর্তমানে অর্জুন বিজেপির রাজ্য সহ সভাপতি। একটি অনুষ্ঠানে যোগ দিতে মুর্শিদাবাদে গিয়েছিলেন ব্যারাকপুরের সাংসদ। সেখানে অধীরের ভূয়সী প্রশংসা করেন অর্জুন। সেই সঙ্গে তাঁকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অধীরকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছিলেন। এবার সেই একই ডাক দিলেন অর্জুন। বলেন, অনেকের সঙ্গে আমার কথা হয়েছে। বহরমপুর আর অধীরবাবুর বহরমপুর নেই। সেখানে বিজেপি জায়গা করে নিয়েছে। তিনি বলেন, অধীরদা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধ চিন্তাধারায় বিশ্বাসী। তবে ওঁর পার্টি সেই চিন্তাধারায় বিশ্বাসী কিনা, তা আমি জানি না। তাই অধীর চৌধুরীর কাছে আমাদের আবেদন তিনি যেন বিজেপিকে সমর্থন করেন।

এদিন অধীরকে গুরুদেবের আসনে বসান অর্জুন। তাঁকে অভিজ্ঞ রাজনীতিক বলেও অভিহিত করেন। অধীরের ভূয়সী প্রশংসা করে অর্জুন বলেন, অধীরদা আমার কাছে গুরুদেবের মতো। অধীরদার মতো লোক যিনি এখনও সাংসদ, তাঁকে স্বাগত না জানিয়ে আমি কোনও খারাপ কথা বলতে পারব না। অর্জুন বলেন, অধীরদা সিনিয়র লিডার। আদালা দল করলেও, অধীরদাকে শ্রদ্ধা করি। দলের বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার প্রসঙ্গে তিনি বলেন, এ ব্যাপারে প্রকাশ্যে কথা না বলে দলের সঙ্গে কথা বলা উচিত। অর্জুন বলেন, কোনও ব্যক্তিকে দেখে নয়, মানুষ ভোট দিয়েছেন বিজেপিকে। প্রসঙ্গত, গত সেপ্টেম্বরে বহরমপুরে গিয়ে অধীরকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছিলেন দিলীপ।