Malda: ‘বাংলার উন্নয়নকে নিজেদের উন্নয়ন বলে চালাচ্ছে বিজেপি’, যোগীর কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ তৃণমূল জয় হিন্দ বাহিনীর

54
Malda
যোগীর কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ: নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিনিধি, মালদা: গত দু’দিন ধরে একটি বিজ্ঞাপনের জন্য বিভিন্নভাবে কটাক্ষ করা হচ্ছে উত্তর প্রদেশের সরকার যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath)। কারণ হিসেবে দেখা যায় উত্তরপ্রদেশের উন্নয়নের পোস্টারে দেখা গিয়েছে কলকাতার মা উড়ালপুল-র (Maa Flyover) ছবি। যার কাজ বামফ্রন্টের আমলে শুরু হলেও, শেষ হয় এবং উড়ালপুল-র নতুন নামকরণ দেওয়া হয় তৃণমূলের আমলে। সাধারণত যোগী সরকারের ওপর রাগে ফেটে পড়ে বাংলার মানুষ।

উত্তরপ্রদেশ সরকারের তরফে পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়নকে নিজের উন্নয়ন বলে চালানোর অভিযোগে সোমবার রাতে মালদা শহরে উত্তরপ্রদেশের বিজেপি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করল জেলা তৃণমূল জয় হিন্দ বাহিনী। এদিন রাতে মহেশমাটি মৎস্যজীবী অফিসের সামনে কর্মীরা জড়ো হয়ে কুশপুতুল দাহ করে এবং বিজেপির বিরুদ্ধে স্লোগান দেয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জয় হিন্দ বাহিনীর জেলা সভাপতি কৃষ্ণ দাস, ইংরেজবাজার পৌরসভার প্রাক্তন কাউন্সিলার আশিস কুন্ডু। এছাড়াও মালদা জেলা তৃণমূল নেতা শুভময় বসু সহ কর্মীরা। বিধানসভা উপ নির্বাচনের আগে পরিকল্পিতভাবে বিজেপি তৃণমূল সরকারের উন্নয়নকে নিজেদের উন্নয়ন বলে চালাচ্ছে। এই কাজের ধিক্কার জানাই আমরা।

Malda

Read more News