Kunal On Dilip: ‘ আপনার প্রতি অবিচার করছে বিজেপি’, দিলীপকে বার্তা কুণালের

60
Kunal On Dilip: ' আপনার প্রতি অবিচার করছে বিজেপি', দিলীপকে বার্তা কুণালের

মহানগর ডেস্ক: দায়িত্বভার বৃদ্ধি পেয়েছে দিলীপ ঘোষের (Dilip Ghosh) । এবার বাংলার বাইরে অন্য আট রাজ্যের সাংগঠনিক দায়িত্ব সামলাতে হবে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতিকে। আর তাঁর এই দায়িত্ব বৃদ্ধির বিষয় নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনীতির ময়দানে। আর এই প্রসঙ্গ টেনেই বৃহস্পতিবার মন্তব্য করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,” দিলীপ বাবু ভেবে দেখুন আপনি যে দলের হয়ে এত গলা ফাটান সেই দল আপনাকে সম্মান করছে না অসম্মান করছে। সেটা আপনিই ভেবে দেখুন। আপনি তো রোজ সকালে বাংলার বুকে হাঁটতে-হাঁটতে বাংলার সরকারের সমালোচনা করেন। আপনাকে যেভাবে বাংলা থেকে সরিয়ে দেওয়া হচ্ছে সেই বিষয়ে কিছু বলুন। দলবদলুরা নিজেদের ধান্দার জন্য আপনাকে সরিয়ে দিচ্ছে। আপনার প্রতি অবিচার করছে আপনার দল। উনি আমার বন্ধু, ওঁর জন্য দুঃখ হয়।”

প্রসঙ্গত উল্লেখ্য, সূত্রের খবর মারফত অনুযায়ী জানা গিয়েছে যে গেরুয়া শিবিরের এই মুহূর্তে পাখির চোখ হল ২০২৪ সালের লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনেই বাজিমাত করতে উঠেপড়ে লেগেছে পদ্ম শিবির। এই মর্মে দেশের বিভিন্ন রাজ্যে নিজেদের সংগঠনের ভিত মজবুত করতে তৎপর বিজেপি। ইতিমধ্যেই গোটা দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে তাদের ” বুথ সশক্তিকরণ অভিযান”। আর এই কর্মসূচি সফল করতে বাংলার বাইরে অন্য আট রাজ্যের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হল দিলীপ ঘোষকে।

ওই আটটি রাজ্যের মধ্যে রয়েছে – বিহার, ঝাড়খণ্ড, ওড়িশা, মণিপুর, মেঘালয়, অসম, ত্রিপুরা এবং আন্দামান। তবে হঠাৎ করেই বঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতিকে বাংলার বাইরের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হল এই নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। কেন্দ্রীয় নেতৃত্বের এই সিদ্ধান্ত দিলীপ ঘোষের জন্য রাজনৈতিক উত্থান নাকি বাংলার রাজনীতি থেকে তাঁর বিচ্ছেদ ঘটানোর একটি পন্থা মাত্র? এই নিয়েই চলছে তরজা।