ভাইরাল ভিডিওয় বিপাকে বিজেপি!

48

নিজস্ব প্রতিনিধি: ভাইরাল ভিডিওয় বিপাকে বিজেপি!একটি ভিডিওয় বিজেপি নেতা অর্জুন সিং বলেন, তৃণমূলের গুন্ডারা যদি পুরসভা নির্বাচনে হিংসার আশ্রয় নেয়, তাহলে বিজেপি উপযুক্ত জবাব দেবে। ভিডিওর সত্যতা যাচাই করেনি মহানগর ২৪*৭। তবে এই ভিডিও বার্তায় বেশ বিপাকে গেরুয়া নেতৃত্ব।

২৭ ফেব্রুয়ারি রবিবার রাজ্যের ১০৭টি পুরসভার নির্বাচন হওয়ার কথা। জোর কদমে প্রচার করে চলেছে ছোট বড় সব দলই। এই আবহেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে হুঁশিয়ারি দিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তারই পাল্টা দিয়েছেন বিজেপি নেতা তথা ব্যারাকপুরের সাংসদ, বিজেপির অর্জুন সিং। ভাইরাল হয়েছে সেই ভিডিওই। যা আদতে অস্বস্তির কারণ হয়েছে পদ্ম শিবিরের।

কামারহাটিতে শুভেন্দুর আসা এবং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে মন্তব্য করা নিয়ে সম্প্রতি হুঁশিয়ারি দিয়েছিলেন মদন। তারই প্রতি-জবাব দিতে গিয়ে আক্রমণ শানিয়েছেন তৃণমূলকে। তিনি বলেন, ইটের জবাব পাথরে দেওয়া হবে। অর্জুন বলেন, একটা জায়গায়ও বুথ দখল হলে, প্রসাইডিং অফিসারের চাকরি নিয়ে প্রশ্ন উঠে যাবে। বুথের সব ইভিএম ভেঙে ফেলার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

কিছু দিন আগেই ভোট হয়েছে আসানসোল সহ রাজ্যের চার কর্পোরেশনে। তারও আগে নির্বাচন হয়েছে কলকাতা কর্পোরেশনে। রবিবার ১০৭টি পুরসভার ভোট। এরই মধ্যে শাসক এবং বিরোধী তরজায় জমে উঠেছে বঙ্গ-ভোট-রাজনীতি। এই আবহেই তৃণমূল নেতৃত্বাধীন সরকারকে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেছেন, যদি ২৭ ফেব্রুয়ারি ভোটগ্রহণ প্রক্রিয়ায় ব্যাঘাত ঘটানো হয়, তাহলে রাজ্যে ৭২ ঘণ্টা বনধ ডাকবে বিজেপি।

এমতাবস্থায় ভোটের দিন অশান্তি হয় কিনা, এখন তাই দেখার!