Home Featured Uttarpradesh: বাড়ির অন্দরেই পতিতালয় চালানোর অভিযোগ, গ্রেফতার বিজেপি নেতা

Uttarpradesh: বাড়ির অন্দরেই পতিতালয় চালানোর অভিযোগ, গ্রেফতার বিজেপি নেতা

by Anamika Nandi

মহানগর ডেস্ক: উত্তরপ্রদেশের হাপুর জেলা থেকে গ্রেফতার পলাতক বিজেপি (BJP) নেতা। মঙ্গলবার মেঘালয়ের (Meghalaya) বিজেপি সহ-সভাপতি বার্নার্ড ম্যারাককে নিজের খামার বাড়িতে পতিতালয় চালানোর অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, শুক্রবার তাঁর খামার বাড়ি থেকে ৭৩ জনকে হেফাজতে নেওয়া হয়েছে। তাঁদের মধ্যে অনেকেই নাবালিকা। ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় চারিদিকে। তারপর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছিল না বিজেপি নেতার। অবশেষে গতকাল তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র অনুযায়ী, রিম্পু বাগানে বার্নার্ড ম্যারাকের খামারবাড়ি থেকে ২৬ জন নাবালিকা সহ হেফাজতে নেওয়া হয়েছে ৭৩ জনকে। উদ্ধার হয়েছে ৫০০ প্যাকেট গর্ভনিরোধক ওষুধ। সেইসঙ্গে বিভিন্ন ঘর থেকে তালাবন্দি অবস্থায় একাধিক শিশুকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই পালিয়ে যান বিজেপি নেতা। পুলিশের বক্তব্য, নেতাকে তদন্তে সহযোগিতা করতে বলা হলে, তিনি তা এড়িয়ে যান। এরপরই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করা হয়। যার পর গতকাল মেঘালয়ের একটি আদালত জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে অভিযুক্তের বিরুদ্ধে। এদিন যোগী রাজ্যের হাপুর জেলা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

মূলত অভিযোগের ভিত্তিতে এদিন রাতে বিজেপির সহ-সভাপতির খামার বাড়িতে অভিযান চালায় পুলিশ বাহিনী। তখনই তাঁর বাড়ি থেকে একাধিক অপরাধমূলক কার্যকলাপের চিহ্ন পাওয়া গিয়েছে। যার অন্যতম মধুচক্র। ৪৭ জন যুবক ও ২৬ জন নাবালিকাকে ঘটনাস্থল থেকে পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, গ্রেফতারের সময় প্রত্যেকেই নেশাগ্রস্ত ছিলেন। সেইসঙ্গে সেখান থেকে বিপুল পরিমাণ মদ পাওয়া গিয়েছে। সূত্র অনুযায়ী, মেঘালয়ের বর্তমান বিজেপি সভাপতি একসময় নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্য ছিলেন। আগেই তাঁর বিরুদ্ধে ২৫ টি মামলা রয়েছে । সেইসঙ্গে এবার আরও একটি যুক্ত হল। গতকাল অবশেষে পুলিশের হাতে এসেছেন বিজেপি নেতা।

You may also like