Home Featured Sonali Phogat: খুন হয়েছেন বিজেপির তারকা নেত্রী? ৩০২ ধারায় দায়ের মামলা

Sonali Phogat: খুন হয়েছেন বিজেপির তারকা নেত্রী? ৩০২ ধারায় দায়ের মামলা

by Anamika Nandi

মহানগর ডেস্ক: হরিয়ানার বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাটের (Sonali Phogat) মৃত্যুতে শোকাহত সকলেই। প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু এবার ময়নাতদন্তের রিপোর্টে অনুযায়ী, তাঁর শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। কিছু ধারালো বস্তুর আঘাত রয়েছে বলেও জানা গিয়েছে‌‌। আপাতত তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে ৩০২ ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। প্রসঙ্গে হরিয়ানার মন্ত্রী অনিল ভিজ জানিয়েছেন, ফোগাটের পরিবার যাতে গোটা ঘটনার সত্যতা জানতে পারে তার জন্য উচ্চপর্যায়ে তদন্ত করা হবে।

পুলিশ সূত্রে, ২২ আগস্ট গোয়ায় যান সোনালি। সেখানে অঞ্জুনায় একটি হোটেলে ছিলেন তিনি। সোমবার রাতে একটি পার্টিতে গিয়েছিলেন। আর তারপরই তাঁর মৃত্যুর খবর মিলেছে‌‌। ইতিমধ্যেই পরিবারের সদস্যরা তাঁর মৃত্যুর সিবিআই তদন্তের দাবী জানিয়েছে। ফার্ম হাউস থেকে সিসিটিভি ক্যামেরা ও ল্যাপটপ গায়েব হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর ভাই। তাঁর দাবি, অভিনেত্রীর দুই সহযোগী তাঁকে হত্যা করেছেন।

অভিনেত্রীর পাশাপাশি রাজনীতিতে এক অন্যতম মুখ ছিলেন সোনালি। মাঝেমধ্যেই তাঁর ছোট ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন ছিলেন তিনি। পরিবারের সদস্যদের কথায়, হৃদরোগে আক্রান্ত হয়ে কখনোই তাঁর মৃত্যু সম্ভব নয়। এক্ষেত্রে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে গোয়া পুলিশ। এই মুহূর্তে তাঁর পরিবারের সদস্যরা রয়েছেন গোয়ায়। তাঁর ভাই রিঙ্কু ঢাকার অভিযোগ, অভিনেত্রীর পিএ সুধীর সাঙ্গওয়ান তাঁর দিদিকে ধর্ষণ করে খুন করেছেন। সেইসঙ্গে আঙুল উঠেছে অভিনেত্রীর বন্ধু সুখবিন্দরের দিকেও। এই মুহূর্তে রিঙ্কুর অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে মামলা।

You may also like