বিজেপির রাজ্য নির্বাচন কমিশন ঘেরাও, আটক প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

39

মহানগর ডেস্ক: ফের বিজেপি ঘেরাও করল নির্বাচন কমিশন। আর সেই অভিযান ঘিরেই তৈরি হয়েছে ধুন্ধুমার। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি কর্মী সমর্থকদের। বিজেপি কর্মীদের টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলার অভিযোগ। বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আটক করা হয়েছে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকেও। গেরুয়া শিবিরের তরফে অভিযোগ করে জানানো হয়েছে, পুরভোটে রাজ্য জুড়ে সন্ত্রাস চালাচ্ছে শাসকদল। বিরোধীদের মনোনয়নপত্র জমা দিতে দেওয়া হচ্ছে না। মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য হুমকিও দেওয়া হচ্ছে। কোথাও বিজেপি প্রার্থীর বাড়িতে গুলি, কোথাও বিজেপি প্রার্থীদের রাস্তায় ফেলে পেটানো হচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, কমিশনের সামনে রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী সমর্থকরা। রাস্তায় শুয়ে পড়েন মহিলা কর্মী সমর্থকরা। তাঁদেরকে টেনে তোলার চেষ্টা করে পুলিশ। মহিলা পুলিশ কর্মীরাও পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন। কিন্তু একাধিক মহিলা বিজেপি কর্মী রাস্তায় শুয়ে পড়েন।

আমরা কেউ পাগল নই, আমরা এখানে প্রত্যেকেই শিক্ষিত লোক। আমাদেরকে কীভাবে ধাক্কা দেয় পুলিশ? আমাদের গায়ে হাত দেওয়ার আগে, গ্রেফতার করার আগে এই প্রশ্নের জবাব দেওয়া উচিত যে কী কারণে গ্রেফতার করা হচ্ছে? পুলিশ কার হয়ে কাজ করছে, সবাই জানে। হাইকোর্টের অর্ডার আমরা কমিশনকে জানাতে এসেছিলাম। ওত সহজ নয় প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে গ্রেফতার করা।