Tajinder Pal Bagga: করোনা বিধি লঙ্ঘনের জের, উদ্ধব ঠাকরের বিরুদ্ধে মামলা দায়ের বিজেপি নেতার

65
Tajinder Pal Bagga: করোনা বিধি লঙ্ঘনের জের, উদ্ধব ঠাকরের বিরুদ্ধে মামলা দায়ের বিজেপি নেতার

মহানগর ডেস্ক: মহারাষ্ট্রের চরম রাজনৈতিক সংকটের মধ্যে উদ্ধব ঠাকরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগ্গা।

ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার জাতীয় সম্পাদক অভিযোগ করেছেন যে করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও কোনওরকম কোভিড বিধি না মেনেই মুখ্যমন্ত্রী সমর্থকদের মাঝে চলে গিয়েছিলেন। সূত্র মারফত জানা গিয়েছে যে মুম্বাইয়ের মালাবার হিল থানায় অভিযোগ দায়ের করেছেন তাজিন্দর পাল সিং বাগ্গা।

 

অন্যদিকে আরেক বিজেপি নেতা অমিত মালব্যও উদ্ধব ঠাকরের বিরুদ্ধে সরব হয়ে টুইট করে বলেছেন,”জানা গিয়েছিল যে উদ্ধব ঠাকরে কোভিড পজিটিভ। কিন্তু তা সত্ত্বেও তিনি শারদ পাওয়ারের সাথে তাঁর বাসভবনে দেখা করেছেন এবং নিজের কর্মী সমর্থকদের মধ্যেও চলে গিয়েছেন।”

প্রসঙ্গত উল্লেখ্য, পরতে পরতে জমে উঠেছে নাটক। দলের “স্ট্রং ম্যান” একনাথ শিন্ডের বিদ্রোহে সরকারের পায়ের তলার মাটি যখন একটু একটু করে সরছে, ঠিক তখনই মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবন ছেড়ে নিজের বাড়ি ফিরে রাজ্য রাজনীতিতে পটপরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে । বুধবার সন্ধেতেই সরকারি বাসভবন ছেড়ে ফিরে গিয়েছিলেন নিজের বাড়ি মাতোশ্রীতে। যেখানে তাঁর সমর্থনে প্রচুর মানুষ জমা হয়েছিলেন। ভিডিওয়ে দেখা গিয়েছে ঠাকরে গাড়ি থেকে নামছেন এবং দর্শনার্থীদের দিকে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছেন। ঠাকরের সঙ্গে তাঁর ছেলে আদিত্য ঠাকরেকেও দেখা গিয়েছিল।