Bollywood: কোভিড পজিটিভ শাহরুখ খান, করণের পার্টি থেকেই ছড়িয়েছে সংক্রমণ?

120

মহানগর ডেস্ক: বলিউডে (Bollywood) আবার করোনার থাবা। বাণিজ্যিক শহরে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা (Covid Positive)। কারণ দিন কয়েক আগেই কোভিডে আক্রান্ত হওয়ার কারণে কান চলচ্চিত্র উৎসবে যেতে পারেননি অক্ষয় কুমার। ওখানে তাঁর যাওয়া অত্যন্ত প্রয়োজনীয় ছিল। সংবাদ সংস্থা সূত্রে খবর, ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। মূলত করণ জোহারের পার্টি পরই শাহরুখের কোভিড হওয়ার খবর মিলেছে।

গত ২৫ মে করণ জোহারের ৫০ তম জন্মদিন ছিল। আর সেই জন্মদিনেই মোটামুটি বলা যায় আমন্ত্রিত ছিল গোটা বলিউড। ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান থেকে শুরু করে আদিত্য রায় কাপুর, প্রীতি জিন্তা সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরা। আর তারপরই শোনা গেছে, আদিত্য রায় কাপুর, কার্তিক আরিয়ান, ক্যাটরিনা কাইফের করোনা আক্রান্ত হওয়ার খবর। তারপরই এবার জানা গিয়েছে, কোভিড পজিটিভ এসেছে শাহরুখ খানের রিপোর্ট। তবে ইতিমধ্যেই শাহরুখ খান হোক কিংবা ক্যাটরিনা কাইফ করণের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকা কেউই জানানি তাঁদের করোনা আক্রান্ত হওয়ার খবর।

আরও পড়ুন: তৃণমূলের অন্দরে বিজেপির ‘চর’ আছে, বিস্ফোরক সুকান্ত

করণ জোহারের এই জন্মদিনের পার্টিতে মোট আমন্ত্রিত থাকা ৫০ জন অতিথি করোনা আক্রান্ত হয়েছেন। তার জন্যই কফি উইথ করণের অনুষ্ঠানে প্রতিদিনই করণের কোভিড পরীক্ষা করা হচ্ছে এবং সেটে কোভিড প্রটোকল বাধ্যতামূলক করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবারই নিজের নতুন ছবির কথা ঘোষণা করেছেন শাহরুখ খান। দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবিতে ‘জওয়ান’ হিসেবে দেখা যাবে শাহরুখকে। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘পাঠান’ ও ‘ডাঙ্কি’। ‘পাঠান’ ছবির মাধ্যমেই বলিউডে কামব্যাক করছেন শাহরুখ।