Home Entertainment Bollywood : হৃত্বিকের বোনের সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান! গুঞ্জন বলিউডে

Bollywood : হৃত্বিকের বোনের সঙ্গে প্রেম করছেন কার্তিক আরিয়ান! গুঞ্জন বলিউডে

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বলিউডের নতুন হার্টথ্রব কার্তিক আরিয়ান। যিনি মাঝেমধ্যেই নিজের কাজের জন্য শিরোনামে উঠে আসেন। বিশেষ করে তার ক্যারিয়ার ড্রাফের দিকে যদি নজর দেওয়া যায় তাহলে বলতেই হবে সেলফম্যাড হিসেবে তিনি চূড়ান্তভাবে সফল। যদিও তার ক্যারিয়ার ছাড়াও ডেটিং রিউমারের জন্য একাধিকবার শিরোনামে উঠে এসেছেন তিনি। কখনো শ্রীদেবী কন্যা কখনো আবার নবাব কন্যা সারা আলী খান। তবে এবার অন্য আরেকজনের সঙ্গে নাম জড়ালো কার্তিকের। হৃত্বিক রোশনের তুতোবোন পশমিনা রোশনকে ডেট করছেন তিনি।

মহিলা সংবাদমাধ্যম অনুযায়ী এই দুই তারকাকে নাকি প্রায়শই একসঙ্গে দেখা যাচ্ছে। এমনকি পাপ্পারাজি দেখে কিছুটা লুকানোর চেষ্টা করছে। যদিও নিজেদের ‘খুব ভালো বন্ধু’ হিসেবে দাবি করছেন তারা। কিন্তু ভেতরের খবর বলছে ডাল মে বহোত কুছ কালা হে। শুধু তাই নয়, দুজনের পরিবারও নাকি দিব্যি জানেন এই ঘটনার কথা।

সম্প্রতি মুম্বাইয়ের জুহুর সামনে ম্যাকলারিন এপার্টমেন্টে একটি বাড়ি কিনেছেন তিনি। সেখানে দিওয়ালি অনুষ্ঠানে নাকি দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানকে। অন্যদিকে বলিউডে নিজের প্রথম ছবি নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন হৃত্বিকের বোন পশমিনা। ইশক ভিস্ক ছবির রিমেক করতে চলেছেন তিনি যেখানে পশমিনা ছাড়া দেখা যাবে রোহিত সর্ফ, জিবরান খানকে।

একইসঙ্গে কার্তিক ব্যস্ত পরবর্তী প্রজেক্ট শাহজাদা নিয়ে। যেখানে তার বিপরীতে দেখা যাবে কৃতি সাননকে। এছাড়াও তার বাকেট লিস্টে রয়েছে ক্যাপ্টেন ইন্ডিয়া, ফ্রেডি, সত্যনারায়ন কি কথা ইত্যাদি।

You may also like