Bollywood : এক ফ্রেমে শাহরুখ-এ.আর.রহমান ও তাঁর ছেলে, হঠাৎ কোন কারণে জুটি বাধলেন তাঁরা?

73
Bollywood : এক ফ্রেমে শাহরুখ-এ.আর.রহমান ও তাঁর ছেলে, হঠাৎ কোন কারণে জুটি বাধলেন তাঁরা?
এক ফ্রেমে বন্দী শাহরুখ এবং এ আর রহমান সঙ্গে রয়েছেন তাঁর ছেলে এ আর আমেন

মহানগর ডেস্ক : মাঝে মাঝে এমন কিছু ছবি বা মুহূর্ত সামনে আসে যা সত্যিই ভাবায়। যেন সব নক্ষত্র এক জায়গায় এসে জড়ো হয়েছে। ঠিক যেমন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি ছবি। যেখানে এক ফ্রেমে বন্দী হয়েছেন বলিউড(Bollywood) বাদশাহ শাহরুখ(Shahrukh Khan) এবং এ আর রহমান(A.R.Rahman) সঙ্গে রয়েছেন তাঁর ছেলে এ আর আমেন।

আরও পড়ুন, বৃহস্পতি থেকেই বর্ষার আগমন দক্ষিণে, আজ কী বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা?

তবে প্রশ্ন উঠছে হঠাৎ তাঁরা একসঙ্গে কেন! তাহলে কি এই জুটি মিলে আবার নতুন কোনও উপহার নিয়ে আসতে চলেছে অনুরাগীদের কাছে! আজ্ঞে না, এই ছবি আসলে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা এবং পরিচালক ভিগনেশের বিয়ের দিন তোলা। যেখানে সবাই এক হয়েছিলেন এই অনুষ্ঠানের কারণে। বলা বাহুল্য শাহরুখ যে তাঁর এই লুক দিয়ে নজর কেড়েছেন। তবে বাদ যান না বাকি দুজনও। বাবা-ছেলের দুজনেই পরনে ছিল ট্র্যাডিশনাল পোশাক।

 

 

View this post on Instagram

 

A post shared by “A.R.Ameen” (@arrameen)

ছবি পোস্ট হয়েছে এ আর আমেনের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। তবে পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই মুহূর্তে ভাইরাল সেটি। কেউ মন্তব্য করেছেন,’ আলেক্সা দিল সে রে বাজাও’। আবার কেউ মন্তব্য করেছেন,’ হে ভগবান আমার দুজন প্রিয় মানুষ এক ফ্রেমে! বিশ্বাসই হচ্ছে না’। উল্লেখ্য, শাহরুখ- এ আর রহমান জুটি একের পর এক হিট গানের উপহার দিয়েছেন অনুরাগীদের। যাদের মধ্যে অন্যতম দিল সে, স্বদেশ,ওয়ান টু কা ফোর, জাব তাক হে জান ছবির গানগুলি।

Bollywood