Home Breaking News ফের দুর্ঘটনার কবলে মুখ্যমন্ত্রী মমতা, কপালে চোট নিয়ে ভর্তি হাসপতালে

ফের দুর্ঘটনার কবলে মুখ্যমন্ত্রী মমতা, কপালে চোট নিয়ে ভর্তি হাসপতালে

by Shreya Maji
46 views

মহানগর ডেস্ক: ফের আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়। কাপল পেয়েছেন চোট। তাকে দ্রুত এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কপাল কেটে রক্ত বেড়াচ্ছে বলেই জানা গিয়েছে।

বাড়িতে পা পিছলে পরে গুরুতর আহত মমতা মমতা বন্দ্যোপাধ্যায় । মাথায় চোট পেয়েছেন তিনি। স্যোশাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেস এর অফিসিয়াল পেজ থেকে প্রথম পাওয়া খবর অনুযায়ী আপাতত এস এস কে এম হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তৃণমূল সুত্রের খবর বাড়িতে বৈঠক করে পাশের ঘরে যেতে গিয়ে পা পিছলে পরে যান তিনি৷ কপালে ফেটে যায়। এর পর ই রক্তাক্ত মুখ্যমন্ত্রীর সেই ছবি পোস্ট হয় স্যোশাল মিডিয়ায় তৃণমূলের ফেসবুক পেজ থেকে যা নিয়ে সমালোচনার ঝড় ও ওঠে। মুখ্যমন্ত্রীর রক্তাক্ত ছবি পোস্ট করার বিরোধীতা করেছেন নেটিজনেরা। 

সূত্রের খবর তৎক্ষনাৎ গ্রীন করিডোর করে মুখ্যমন্ত্রী কে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রথামিক চিকিৎসার পর আপাতত তিনি ডাক্তারদের অবজারভেশনে আছেন, যদিও হাসপাতালের তরফে এখনো কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি। দুর্ঘটনার খবর মুহুর্তে স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর প্রথমে রটে যায় পথ দুর্ঘটনায় আহত হয়েছেন মুখ্যমন্ত্রী। যদিও পরে তৃণমূলের সুত্র থেকে জানা যায় যে বাড়িতেই পরে আঘাত পেয়েছেন তিনি। সাথে এ প্রশ্ন ও ওঠে নিরাপত্তার বলয়ে থাকা মুখ্যমন্ত্রী কিভাবে বার বার দুর্ঘটনার কবলে পরে চোট পাচ্ছেন। তবে কি নিরাপত্তায় কোনো বড় গাফিলতি আছে?? মুখ্যমন্ত্রীর চোট নিয়ে উদ্বীগ্ন গোটা রাজ্যবাসী। ইতিমধ্যে হাসপাতালে এসেছে তৃণমূল নেতৃত্ব ও প্রচুর অনুগামী। আপাতত চোট কতটা গুরুতর এ বিষয় হাসপাতালের প্রতিক্রিয়ার দিয়ে তাকিয়ে গোটা বাংলা।

মহানগর পরিবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর দ্রুত আরোগ্য কামনা করে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved