Home Breaking News বড় ঘোষণা মমতার, বেতন বৃদ্ধি হল আশা কর্মী-অঙ্গনওয়াড়ি কর্মী-অঙ্গনওয়াড়ি হেল্পারদের

বড় ঘোষণা মমতার, বেতন বৃদ্ধি হল আশা কর্মী-অঙ্গনওয়াড়ি কর্মী-অঙ্গনওয়াড়ি হেল্পারদের

by Shreya Maji
50 views

মহানগর ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবারেই জানিয়েছিলেন আজ বুধবার তিনি বড় ঘোষণা করতে চলেছেন। কি সেই ঘোষণা তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিল গোটা বাংলার মানুষ। অপেক্ষা ছিল শুধু সকাল ১০টা বাজার সেই অপেক্ষার অবসান হল। বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। আশা কর্মী-অঙ্গনওয়াড়ি কর্মী-অঙ্গনওয়াড়ি হেল্পারদের বেতন বৃদ্ধি  নিয়ে সুখবর দিলেন।

বুধবার সকালে নিজের ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করেছেন মুখ্যমন্ত্রী। যেখানে তিনি এই সুখবর দিয়েছেন। মুখ্যমন্ত্রী ঘোষণা করে বলেছেন,  “বাংলার মানুষের সুখ-দুঃখের খেয়াল রাখা, তাঁদের হিতার্থে দিবারাত্রি কাজ করে যাওয়ার জন্য – আমি এবং আমার জনদরদি মা-মাটি-মানুষের সরকার সদা সচেষ্ট। আজ থেকে আমাদের গর্ব, সমাজের দিশা – আশা কর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পারদের মাসিক বেতন বৃদ্ধি করা হল। আমি আমৃত্যু এইভাবেই আপনাদের জন্য কাজ করে যাব। আপনারা ভালো থাকলেই, আমার ভালো থাকা। জয় হিন্দ! জয় বাংলা!”

১ এপ্রিল থেকে সকলের বেতন  বৃদ্ধি করা হবে। মুখ্যমন্ত্রী  জানিয়েছেন আশাকর্মীদের আগামী এপ্রিল মাস থেকে ৭৫০ টাকা বেতন বৃদ্ধি পাবে । এছাড়াও  ৭৫০ টাকা বেতন বাড়ানো হয়েছে অঙ্গনওয়াড়ি কর্মীদের।   অঙ্গনওয়াড়ি হেল্পারদের বেতনও বৃদ্ধি করা হয়েছে। এপ্রিল মাস থেকে তাঁদের ৫০০ টাকা বেতন বৃদ্ধি হতে চলেছে তাঁদের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved