Home Breaking News বইমেলার জন্যে ইস্ট-ওয়েস্টে শাখায় বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত

বইমেলার জন্যে ইস্ট-ওয়েস্টে শাখায় বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত

বইমেলার জন্যে ইস্ট-ওয়েস্টে শাখায় বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত

by Mahanagar Desk
24 views

মহানগর ডেস্ক: আগামী ১৮ জানুয়ারি থেকে শুরু কলকাতা বইমেলা। আর বই মেলার উদ্দেশ্যে কটা দিন প্রচুর বইপ্রেমী মানুষের ভিড় হবে প্রাঙ্গণে তা বলাই বাহুল্য। চুটিয়ে বই কিনবেন সকলে।

তাই এ কটা দিন মানুষদের যাতে কোনও রকম অসুবিধা না হয়, তাই স্পেশ্যাল মেট্রো সার্ভিস ঘোষণা করল কলকাতা মেট্রোরেল কর্তৃপক্ষ। সুতরাং বই মেলার এ কটা দিন রবিবারও মিলবে পরিষেবা। এদিন একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে মেট্রো রেল জানাল, আগামী ১৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ইস্ট -ওয়েস্ট করিডোরে অতিরিক্ত পরিষেবা দেবে কলকাতা মেট্রো রেল। তাই ১০৬টি রেলের বদলে ১২০টি মেট্রো চালানো হবে। ভোর ৬টা ৫৫ থেকে রাত ১০টা পর্যন্ত পরিষেবা মিলবে মেট্রো। এই কদিন দুপুর ২টো ৫৫ মিনিট থেকে ৯টা ১৯ মিনিট পর্যন্ত ১২ মিনিটের ব্যবধানে চলবে ট্রেন। সূত্রের খবর, শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভের প্রথম মেট্রো ছাড়বে সকাল ৬টা ৫৫ মিনিট নাগাদ।

সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদহর জন্য প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়। আর শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভের জন্য শেষ মেট্রো ছাড়বে রাত্রি ৯টা ৩৫ মিনিটে। সল্টলেক সেক্টর ফাইফ থেকে শিয়ালদহর শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৪০ মিনিটে। রবিবার দপুর ১২টা ৫৫ মিনিট থেকে রাত্রি ১০টা পর্যন্ত চলবে মেট্রো।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved