Home Breaking News সাত সকালে সুজিত বসু ও বিধায়ক তাপস রায়ের বাড়িতে হানা ED কর্তাদের, চলছে তল্লাশি

সাত সকালে সুজিত বসু ও বিধায়ক তাপস রায়ের বাড়িতে হানা ED কর্তাদের, চলছে তল্লাশি

দমদমের বিরাটীর প্রাক্তন পুর প্রধান সুবোধ চক্রবর্তীর বাড়িতেও হানা দিয়েছে কেন্দ্রীয় এজেন্সি ।  স

by Shreya Maji
16 views

মহানগর ডেস্ক: ভোরের আলো ফুটতে না ফুটতেই তৎপর ইডি(ED )কর্তারা। আজ শুক্রবার সকাল সকাল দমকলমন্ত্রী সুজিত বসু এবং তৃণমূল বিধায়ক সুজিত বসুর বাড়িতে হানা দিল ইডি আধিকারিকরা। পুর নিয়োগ দুর্নীতির তদন্তে তল্লাশি অভিযান শুরু করেছে ইডি। এমনটাই খবর মিলেছে। সিআরপিএফ জওয়ানরা বাড়ির চারপাশ ঘিরে রেখেছে ।

শুক্রবার ৬.৪০ নাগাদ  দমকলমন্ত্রী সুজিত বসু লেকটাউনের বাড়িতে হানা দেন ইডি আধিকারিকরা। জানিয়ে রাখা ভাল তৃণমূলের এই হেভিয়েট নেতার পর পর দুটি বাড়ি রয়েছে। আর সেই দুটি বাড়িকেই ঘিরে রেখেছে সিআরপিএফ জওয়ানরা। অন্যদিকে তৃণমূল বিধায়ক তাপস রায়ের বউবাজারের বাড়িতে হানা দেন ইডির আরেকট দল। জানা গিয়েছে সকাল সকাল  সুজিত বসুর বাড়িতে গিয়ে  বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী অফিসারদের।  বারবার ডাকা সত্বেও কেউ দরজা খুলছিলেন না বলেই জানা যায়। বেশকিছুক্ষণ দরজা ধাক্কা ও কলিংবেল বাজানোর পর তারপরেই দরজা খোলা হয় সুজিত বসুর বাড়িতে। ইতিমধ্যেই দুর্নীতি নিয়ে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।  দক্ষিণ দমদম পুরসভায় নিয়োগে দুর্নীতি হয়েছে বলে অভিযোগ ওঠে। যে সময়ে অভিযোগ সেই  সময় সুজিত বসু ছিলেন ওই পুরসভার উপ পুর প্রধান। গত বছরের অগস্ট মাসে এই নিয়ে দমকলমন্ত্রীকে তলব করা হলেও তিনি হাজিরা দেননি। তারপরে আজ আবারও হানা দিল ইডি।

তবে নিয়োগ দুর্নীতিতে শুধু সুজিত বসু বা তাপস রায় নয় অন্যদিকে  উত্তর দমদমের বিরাটীর প্রাক্তন পুর প্রধান সুবোধ চক্রবর্তীর বাড়িতেও হানা দিয়েছে কেন্দ্রীয় এজেন্সি ।  সমস্ত জিনিস খতিয়ে দেখা হচ্ছে বলেই জানা গিয়েছে। স্বাভাভিক ভাবেই সকাল সকাল ইডির তৎপরতা দেখে বঙ্গে রাজনৈতিক মহলে পারদ চড়ছে তো বটেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved