Home Breaking News লোকসভার আগে বড় চমক, বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, আগামীকাল যোগ দেবেন কংগ্রেসে

লোকসভার আগে বড় চমক, বিজেপি ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, আগামীকাল যোগ দেবেন কংগ্রেসে

by Shreya Maji
611 views

মহানগর ডেস্ক:  লোকসভার আগে একের পর এক চমক। বিজেপি ছাড়লেন   প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী  বীরেন্দ্র সিং। ভোটের আগে যখন অন্য দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক বারছজে তখন অন্য রাস্তাতে হাঁটলেন কেন্দ্রীয় মন্ত্রী।   সোমবার  বিজেপি নেতা জানিয়েছেন তিনি বিজেপি ছেড়েছেন এবং আগামীকাল  কংগ্রেসে যোগ দেবেন।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী  বীরেন্দ্র সিং-এর ছেলে  ব্রিজেন্দর সিং গ্র্যান্ড ওল্ড পার্টিতে যোগ দেওয়ার প্রায় এক মাস পরেই বাবাও এই সিদ্ধান্ত নিয়েছেন।  বীরেন্দ্র সিংয়ের স্ত্রী এবং হরিয়ানার প্রাক্তন বিজেপি বিধায়ক প্রেম লতাও বিজেপি ছেড়েছেন। দিল্লিতে একটি সংবাদ সম্মেলনে বক্তৃতা   দেওয়ার সময় বীরেন্দ্র সিং বলেন, “আমি বিজেপির প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেছি এবং পার্টি প্রধান জে পি নাড্ডার কাছে আমার পদত্যাগপত্র পাঠিয়েছি৷ আমার স্ত্রী প্রেম লতা, যিনি ২০১৪-২০১৯ সাল পর্যন্ত বিধায়ক ছিলেন, তিনিও পদত্যাগ করেছেন৷   আগামীকাল আমরা কংগ্রেসে যোগ দেব।”

বীরেন্দ্র সিং-এর ছেলে  ব্রিজেন্দর ১০ মার্চ কংগ্রেসে যোগদানের পরে তিনিও  যোগ দেবেন বলে  জল্পনা শুরু হয়েছিল।  সেটাই সত্যি হল। তবে যাই হোক এই দলবদল যেন ভোটের আগে  দেশের রাজনীতির অপরিহার্য অংশ হয়ে উঠেছে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved