Home Breaking News ফ্ল্যাট প্রতারণা মামলায় নির্দেশ মেনে আদালতে নুসরত

ফ্ল্যাট প্রতারণা মামলায় নির্দেশ মেনে আদালতে নুসরত

ফ্ল্যাট প্রতারণা মামলায় নির্দেশ মেনে আদালতে নুসরত

by Mahanagar Desk
16 views

মহানগর ডেস্ক: ফ্ল্যাট প্রতারণা মামলায় অবশেষে প্রকাশ্যে এলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। আদালতের নির্দেশের চারদিনের মধ্যেই হাজিরা দিলেন অভিনেত্রী। গত ১৬ জানুয়ারি আলিপুর জাজেস কোর্ট তাঁকে মামলার শুনানির শুরুতে হাজির থাকতে বলেছিল। সেই নির্দেশ মেনেই শনিবার দুপুরে তিনি আদালতে পৌঁছন নুসরত জাহান। তাঁর হাতে ছিল ফাইল।

ধারণা এদিন মামলা সংক্রান্ত যাবতীয় নথি জমা দিয়েছেন তিনি। সূত্রের খবর এমনই। এর পরই এই মামলার শুনানি শুরু হতে পারে। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে ‘সেভেন্থ সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থার ডিরেক্টর থাকাকালীন তিনি কর্মীদের ফ্ল্যাট দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন। কিন্তু সেই অর্থের কোনও খোঁজ দেননি অভিনেত্রী। গত বছর গড়িয়াহাট থানায় নুসরতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন প্রতিশ্রুতিবদ্ধ ব্যক্তিরা। পরে বিজেপি (BJP) নেতা শঙ্কুদেব পণ্ডার নেতৃত্বে তাঁরা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি (ED) দপ্তরে তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ জানান।

যদিও অভিনেত্রী অভিযোগের পর সাংবাদিক বৈঠকে সবটা অস্বীকার করেছেন। জানান, তদন্তে তিনি সহযোগিতা করবেন এবং তাতে সত্যিটা বেরিয়ে আসবে। এরপর তিনি আইনজীবী মারফত নথিপত্র পাঠাবেন। কিন্তু নিম্ন আদালতে সেই আর্জি খারিজ করে জানায়, সাংসদকেই হাজিরা দিতে হবে। সেই নির্দেশ মেনেই তিনি এদিন সকালে আদালতে হাজির হয়েছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved