Home Breaking News সন্দেশখালিতে প্রবেশে বাধা শুভেন্দুকে, আটকে দেওয়া হল সিপিএম নেত্রী বৃন্দা কারাতকেও

সন্দেশখালিতে প্রবেশে বাধা শুভেন্দুকে, আটকে দেওয়া হল সিপিএম নেত্রী বৃন্দা কারাতকেও

by Mahanagar Desk
106 views
মহানগর ডেস্ক : আদালতের অনুমতির পরেও সন্দেশখালিতে ঢুকতে দেওয়া হল না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। আটকে দেওয়া হল সিপিএম পলিটব্যুরো সদস্য বৃন্দা কারাতকেও। ধামাখালিতে শুভেন্দু অধিকারী, শঙ্কর ঘোষ সহ বিজেপি প্রতিনিধি দলকে পুলিশ আটকে দেয়। সন্দেশখালিতে ১২ টি জায়গায় এবং ধামাখালি ফেরিঘাটে হঠাৎই মঙ্গলবার ১৪৪ ধারা জারি করে প্রশাসন। ফলে শুভেন্দুকে ধামাখালিতে আটকে দেওয়া হয়েছে। শুভেন্দু অধিকারী বলছেন, এই বাধা মানবো না। আমরা ১ ঘণ্টা সময় ধামাখালিতে অপেক্ষা করব। শুভেন্দু বিজেপি প্রতিনিধি দলকে সঙ্গে নিয়ে ধামাখালি বাস স্ট্যান্ডের কাছে বসে শাসক বিরোধী স্লোগান দিচ্ছেন।
মঙ্গলবার আদালতের অনুমতি সাপেক্ষে শুভেন্দু অধিকারী সন্দেশখালি রওনা হন। এদিকে সন্দেশখালির মোট ১২টি জায়গায় মঙ্গলবারই নতুন করে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এর পরই ত্রিস্তরবিশিষ্ট ব্যারিকেড করে ধামাখালিতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আটকে দেওয়া হয়। তবে শুধুমাত্র শুভেন্দু অধিকারীকেই নয়, সিপিএম পলিটব্যুরো সদস্য বৃন্দা কারাতকেও সেই ধামাখালিতে আটকে দেয় রাজ্যের পুলিশ প্রশাসন।  বিরোধীদের তরফে প্রশ্ন উঠছে, কেন সন্দেশখালিতে শাসকদলের নেতা-মন্ত্রীরা ঢুকতে পারলেও বিরোধীদের ঢুকতে দেওয়া হচ্ছে না?
এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন শুভেন্দু অধিকারী। তিনি মঙ্গলবার সকাল ৯টায় সন্দেশখালি রওনা হন। এদিকে সন্দেশখালির ১২টি জায়গায় এবং ঢামাখালি ফেরিঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসন ১৪৪ ধারা জারি করে। শুভেন্দু অধিকারী পুলিশকে এক ঘণ্টা সময় দিয়ে বলেন, “আপনারা পুনর্বিবেচনা করুন। আমরা অপেক্ষানকরব ১ ঘণ্টা।” এদিকে পুলিশের এই আচরণে সিপিএম নেত্রী বৃন্দা কারাত পুলিশের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved