Home Breaking News TMC Targets Shuvendu Adhikari: শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে মমতার বৈঠক নিয়ে মানহানিকর মন্তব্য শুভেন্দুর, বিদেশমন্ত্রীকে অভিযাগ তৃণমূলের

TMC Targets Shuvendu Adhikari: শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে মমতার বৈঠক নিয়ে মানহানিকর মন্তব্য শুভেন্দুর, বিদেশমন্ত্রীকে অভিযাগ তৃণমূলের

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: একসময়ের নেত্রীর বিরুদ্ধে তাঁর বিষোদগার চলছেই। তবে শুধু দলনেত্রী নন, তাঁর নিশানায় বারবার থাকছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেকও। জনসভায় প্রকাশ্যে তাঁকে চোর বলেও অভিহিত করেছেন অনেকবার। মমতাকেও নিশানা করে দুর্নীতি থেকে দলবাজি থেকে শুরু করে একাধিক ইস্যুতে আক্রমণ শানিয়েছেন বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (TMC Targets Shuvendu Adhikari)। সেই ধারাবাহিকতা চলছেই।

এবার প্রাক্তন দলনেত্রীকে আক্রমণ করতে গিয়ে একেবার বিলো দ্য বেল্ট আক্রমণে নামলেন বিরোধী দলনেতা। সম্প্রতি দুবাই এয়ারপোর্টে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল ওয়াঙ্খেরকে নিয়ে অসংযত মন্তব্য করে বসলেন তিনি, যার কড়া প্রতিবাদ জানিয়ে বিদেশমন্ত্রী জয়শঙ্করের কাছে অভিযোগ জানাল তৃণমূল কংগ্রেস।

দুবাই এয়ারপোর্টে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠককে নিয়ে বিজেপি নেতার অশোভন মন্তব্যের পরই ক্ষোভে ফুঁসছে তৃণমূল কংগ্রেস। তাদের অভিযোগ, এমন অশোভন ও নোংরা মন্তব্য করে বিরোধী দলনেতা শ্রীলঙ্কার সঙ্গে ভারতের সম্পর্ক খারাপ করে তোলার চেষ্টা করেছেন। তৃণমূল কংগ্রেসের দাবি শ্রীলঙ্কার অর্থনীতি নিয়ে রসিকতা, হাসিঠাট্টা করেছেন শুভেন্দু অধিকারী। সেইসঙ্গে বিদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর আলোচনা নিয়ে ব্যঙ্গ তামাশা করেছেন তিনি।

এক্সে শুভেন্দুর কড়া সমালোচনা করে তৃণমূল কংগ্রেস লিখেছে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী একজন দায়িত্বহীন মানুষ এবং শ্রীলঙ্কার অর্থনীতি নিয়ে অসম্মানজনক মন্তব্য দু দেশের সম্পর্ককে বিষিয়ে দিতে পারে। তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়েন এই অভিযোগ জানিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছেন। এর আগে এক্সে শুভেন্দু জানিয়েছিলেন তাঁর ধারণা শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে কী কথাবার্তা হয়েছে, তা অনুমান করতে পারছি। তিনি শুনেছেন এই রাজ্যকে শ্রীলঙ্কার মতো আর্থিক দিক থেকে তলিয়ে যাওয়া রাষ্ট্রের মতো নিয়ে চলেছেন মুখ্যমন্ত্রী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved