Home Breaking News অগ্নিমিত্রার রোড শো-তে মিঠুন, তুমুল অশান্তি

অগ্নিমিত্রার রোড শো-তে মিঠুন, তুমুল অশান্তি

পুলিশ ছিল নীরব দর্শকদের ভূমিকায়।

by Pallabi Sanyal
282 views

মহানগর ডেস্ক : লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করলেও বিজেপর তারকা প্রচারকদের মধ্যে অন্যতম হলেন মিঠুন চক্রবর্তী। একের পর এক প্রার্থীদের সমর্থনে চলছে তার প্রচার ও রোড শো। মেদিনীপুরে অগ্নিমিত্রা পলের সমর্থনে রোড শো -এ গিয়ে এক অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হলেন মহাগুরু। ঘটে যায় তুলকালাম কাণ্ড। পুলিশ ছিল নীরব দর্শকদের ভূমিকায়।

রোড শো-এর মাঝে হঠাৎই মিঠুন চক্রবর্তীকে লক্ষ্য করে ছোঁড়া হয় জলের বোতল। ঘটনায় অভিযোগের তীর শাসকদলের বিরুদ্ধে। তৃণমূলের এক যুব নেতা আবীর আগরওয়ালের মদতেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ বিজেপির। পুলিশের সামনেই এই ঘটনা ঘটেছে বলেও অভিযোগ। পাল্টা জলের বোতল ছুঁড়তে শুরু করে বিজেপি কর্মী সমর্থকরাও। এরপরই দু পক্ষের খণ্ড যুদ্ধ বেধে যায়। বিষয়টি নজর আসার পরেই বোতল ছুঁড়তে নিষেধ করেন অগ্নিমিত্রা নিজে। কিন্তু তারপরেও কোনও কাজ হয়নি।

মেদিনীপুর শহরে জেলা শাসকের অফিসের সামনেই এই ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। মিঠুনের রোড শোয়ের সময় রাস্তার দুধারে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদ জানাচ্ছিলেন। মিঠুনের গাড়ি পৌঁছতেই জলের বোতল ছোড়া শুরু হয়। পাল্টা বিজেপি কর্মীরাও জলের বোতল ছুড়তে শুরু করে। তাতে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয় জেলা শাসকের অফিসের সামনে।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved