Home Breaking News প্রথম সন্তানের ২ বছরের মধ্যেই ফের মা হতে চলেছেন অনুষ্কা, বলছে সূত্র

প্রথম সন্তানের ২ বছরের মধ্যেই ফের মা হতে চলেছেন অনুষ্কা, বলছে সূত্র

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: নতুন অতিথি আসছে বলিউডের পাওয়ারফুল দম্পতি অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট কোহলির (Virat Kohli) ঘরে। আবারও মা হতে চলেছেন অনুষ্কা। সূত্র বলছে, তাই বিরাটের আসন্ন ওয়ার্ল্ডকাপ ম্যাচে উপস্থিত থাকতে পারবেন না। বর্তমানে ৩ মাসের অন্ত্বঃসত্ত্বা বিরাট ঘরণী। দীর্ঘ ৫ বছর প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে গাঁটছড়া বাঁধেন বিরুষ্কা জুটি। বিয়ের ৪ বছরের মাথায় ২০২১ সালে প্রথম সন্তানের জন্ম দেন অনুষ্কা। বিয়ের পর পরেই তিনি অভিনয় করা কমিয়ে দেন।

সন্তান হওয়ার পর তো আরই অভিনয় কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। দেখতে দেখতে প্রথম সন্তানের ৩ মাস বয়স হতে চলল। কিন্তু মেয়ের মুখ এখনও প্রকাশ্যে আনেননি তাঁরা। মেয়ের মুখ যাতে প্রকাশ্যে না আসে, সেই কারণে বরাবরই সতর্ক থেকেছেন এই তারকা দম্পতি। পাপারাজ্জিদেরও সবসময় ভামিকার ছবিও ক্লিক করতে না করেন বিরুষ্কা দম্পতি। তবে এবার তাঁদের পরিবারে খুশির খবর। কিছু মাস আগেই অনুষ্কা তাঁর আসন্ন বায়োপিক ছবির কাজ শেষ করেছেন, আগামীতে তাঁকে প্রাক্তন বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় ‘চাকদা এক্সপ্রেস’-এ দেখা যাবে। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। তবে ছবি মুক্তির আগেই সুখবর দিতে পারেন অনুষ্কা। ঘটনার সূত্রপাত, বিরাট-অনুষ্কাকে সম্প্রতি একটি মাতৃত্ব ক্লিনিকে দেখা গিয়েছিল।

তখন পাপারাজ্জিরা তাঁদের ছবি ক্লিক করলেও তা প্রকাশ্যে আনতে না করেন বিরুষ্কা। তখন থেকেই জল্পনার সূত্রপাত। বোঝাই যাচ্ছে, তাঁরা নিজেরাই আনুষ্ঠানিকভাবে জানাবেন বলেই এত লুকোচুরি। তাই এখন বিদেশ ভ্রমণেও যাচ্ছেন না তারকা দম্পতি এবং বিরাটের বিশ্বকাপে ম্যাচ দেখারও সুযোগ হবে না অনুষ্কার। এখন শুধু অপেক্ষার তাঁদের শুভ ঘোষণার কথা। তবে এর আগে একাধিক সেলিব্রিটির দ্বিতীয়, এমনকি তৃতীয়বার মাতৃত্ব নিয়েও একাধিক চর্চা চলেছে। কিন্তু বিরুষ্কার এই খবরটিও জল্পনা কিনা তা সময় আসলেই বোঝা যাবে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved