Home Featured Hash Recovered: বাসমতী চালের প্যাকেটে চরস, চক্ষু চড়কগাছ BSF-এর

Hash Recovered: বাসমতী চালের প্যাকেটে চরস, চক্ষু চড়কগাছ BSF-এর

by Anamika Nandi
Hash Recovered: বাসমতী চালের প্যাকেটে চরস, চক্ষু চড়কগাছ BSF-এর

মহানগর ডেস্ক: রবিবার গুজরাটের (Gujarat) কচ্ছ জেলার জাখাউ উপকূলের কাছ থেকে উদ্ধার প্যাকেট ভর্তি মাদকদ্রব্য। আজ ১০ প্যাকেট চরস উদ্ধার করেছে সীমান্ত রক্ষা বাহিনী (Border Security Force)। অনুমান করা হচ্ছে, তা পাকিস্তানের উপকূল থেকেই ভেসে এসেছে। জানা গিয়েছে, কোবরা ব্র্যান্ড কোহিনুর বাসমতী চালের প্যাকেটে ছিল সেই মাদকদ্রব্য।

এদিন বিএসএফ আধিকারিক জানিয়েছেন, জাখাউ উপকূলের কাছে কারমাথার ভারায়া থর বেট থেকে উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্যগুলি। কোবরা ব্র্যান্ড কোহিনুর বাসমতী চাল লেখা ছিল সেই দ্রব্য গুলির মোড়কে’। বিএসএফের পক্ষ থেকে জানানো হয়েছে, মনে করা হচ্ছে পাকিস্তান উপকূল থেকে ভেসে তা ভারতের উপকূলে এসেছে। এখনও পর্যন্ত ১,৫১৬টি একইরকম মাদক দ্রব্যের প্যাকেট উদ্ধার করেছে বিএসএফ।

আরও পড়ুন: সামনে রাষ্ট্রপতি নির্বাচন, বড় দায়িত্ব পেলেন নাড্ডা-রাজনাথ সিং 

এর আগে স্থানীয় পুলিশ, উপকূল রক্ষী বাহিনী ও শুল্ক আধিকারিকরা বিভিন্ন এলাকা থেকে এধরনের মাদকদ্রব্য উদ্ধার করেছে। এক সপ্তাহ আগেই ২৫০ কোটি টাকার হেরোইনের প্যাকেট উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী। গুজরাট সন্ত্রাস দমন শাখা জানিয়েছে, এই প্যাকেটগুলি পাকিস্তানি নৌকায় পার হচ্ছিল। এদিন ফের আবার আরও দশটি চরসের প্যাকেট উদ্ধার করল সীমান্ত রক্ষা বাহিনী।

You may also like