নির্বাচন কমিশন দফতরে করোনার থাবা, আক্রান্ত মুখ্য নির্বাচন কমিশনার

10
sushil chandra

মহানগর ডেস্ক:  এবার নির্বাচন কমিশনে করোনার থাবা। করোনায় আক্রান্ত হলেন দেশের মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র। নির্বাচন কমিশনার রাজীব কুমারও করোনায় আক্রান্ত হয়েছেন। ভারতীয় নির্বাচন কমিশনের তরফে জানানো হয়েছে, তাঁরা করোনা আক্রান্ত হলেও নিজেদের দায়িত্ব বাড়ি থেকে পালন করছেন। দুই আধিকারিক ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের আধিকারিকদের সঙ্গে বৈঠক হয়েছেন। বাংলাতে এখনও তিন দফায় ভোট  বাকি রয়েছে।

মুখ্য নির্বাচন কমিশনার অবসর নেওয়ার পর সুনীল আরোরা অবসর নেওয়ার পর সুশীল চন্দ্র মুখ্য নির্বাচন কমিশনারের দায়িত্ব নেন। মুখ্য নির্বাচন কমিশনারের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ বেড়েছে। তবে নির্বাচন কমিশনারের তরফে জানানো হয়েছে সুশীল চন্দ্র ও রাজীব কুমার করোনা আক্রান্ত হলেও অবস্থা স্থিতিশীল। তাঁরা বাড়ি থেকে কাজ করছেন।

দেশের করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। পাশাপাশি রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় আট হাজারের বেশি করোনায় আক্রান্ত হয়েছে। অব্যাহত রয়েছে দেশে দৈনিক করোনা সংক্রমণ বৃদ্ধির হার। দেশে ফের দৈনিক করোনা আক্রান্ত আড়াইলক্ষ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২,৫৯,১৭০ জন। ১,৭৬১ জন গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গিয়েছেন। দেশে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১,৫৪,৭৬১ জন।