Home Life Style CHINSURAH: স্ত্রীর বেসামাল চাহিদায় নাজেহাল স্বামীর আত্মহত্যার চেষ্টা

CHINSURAH: স্ত্রীর বেসামাল চাহিদায় নাজেহাল স্বামীর আত্মহত্যার চেষ্টা

by Arpita Sardar

মহানগর ডেস্কঃ দিনে দুপুরে আচমকাই ছাদ থেকে লাফিয়ে পড়লেন এক ব্যক্তি। হতভম্ব স্থানীয় বাসিন্দারা। লাফানো ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে হতচকিত এলাকার বাসিন্দারা। এ যে তাঁদের পাড়ার প্রতিটি ঘরের বাঁধা পুরোহিত। এমন ঘটনা ঘটেছে হুগলির চুঁচুড়ায়। জখম ব্যক্তির নাম কমলকান্তি অধিকারী। তড়িঘড়ি ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চুঁচুড়ার ইমামবাড়া সদর হাসপাতালে। গুরুতর আহত অবস্থায় সেখানেই চিকিৎসাধীন ওই ব্যক্তি।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একবছর আগে কমলকান্তির সঙ্গে বিয়ে হয় শুভশ্রীর। বিয়ের পরে সংসার জীবন স্বচ্ছন্দ্যেই চলছিল। তবে কিছুদিন পরে থেকেই ছন্দপতন ঘটতে থাকে। কমলকান্তির পরিবার-পরিজনদের দাবি, স্ত্রী শুভশ্রীর চাহিদা দিন দিন বাড়তে থাকে। পরিবার সূত্রে জানা গিয়েছে উত্তরোত্তর বেড়ে চলা স্ত্রীর চাহিদা পুরণ করতে গিয়ে হিমশিম খেতে হয়েছিল কমলকান্তিকে।

কমলকান্তির পরিবার সূত্রে জানানো হয়েছে, স্ত্রীর চাহিদা পূরণে বারংবার ব্যর্থ হয়েছিলেন কমলকান্তি। পুরোহিতের কাজ করে যৎসামান্য আয় করে স্ত্রীর চাহিদা মেটানো সম্ভব হচ্ছিল না বলেই জানা যাচ্ছে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ক্রমশ বেড়ে চলছিল। স্বামী চাহিদা পুরণ করতে না পারায় স্ত্রীর অত্যাচারও ক্রমশ বাড়ছিল বলে কমলকান্তির পরিবারের অভিযোগ। এই অশান্তির কারণে তাঁর স্ত্রী ১০ মাসের মধ্যে চার বার বাপের বাড়ি চলে যান।

বুধবার চুঁচুড়া বাস স্ট্যান্ড চত্বর এলাকায় তাঁর স্ত্রী বাপের বাড়ির লোকজন নিয়ে কমলকান্তির উপর চড়াও হয় বলে পরিবারের অভিযোগ। রাস্তায় স্ত্রী ও তাঁর পরিবারের লোকজনের কাছে অপমানিত হয়ে বাড়ি ফেরেন কমলকান্তি। সেই অপমানই সহ্য করতে পারেননি কমলকান্তি, এমনই অভিযোগ পরিবারের। সেই কারণেই কমলকান্তি দোতলা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেয়। কমলকান্তির স্ত্রীর বিরুদ্ধে তাঁর পরিবারের এই অভিযোগ খতিয়ে দেখছে চুঁচুড়া থানার পুলিশ। একইসঙ্গে খতিয়ে দেখা হচ্ছে কমলকান্তির মানসিক স্বাস্থ্যও।

You may also like