নিকাশি সংক্রান্ত অভিযোগ ‘টক টু মেয়রে’, তৎপরতার সঙ্গে কাজ শুরু দক্ষিণ সিঁথিতে

6

মহানগর ডেস্ক: মেয়রপদে দ্বিতীয়বার বসার পরই ফিরহাদ হাকিম জানিয়েছিলেন, যেখানে যার যার যা সমস্যা তা টক টু মেয়রে ফোন করে জানাতে পারেন। সেই মতই টক টু মেয়রে বারংবার ফোন করে নিকাশি নিয়ে অভিযোগ করা হয়। অভিযোগ আসে দক্ষিণ সিঁথি থেকে। আর তারপরেই ক্ষোভে ফেটে পড়েন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তার ক্ষোভ প্রকাশের পর এই দ্রুত দক্ষিণ সিঁথিতে তৎপরতার সঙ্গে কাজ শুরু করে পুরসভা।

এমনকি জানা গিয়েছে, সোমবার দক্ষিণ সিঁথির ঐ এলাকা পরিদর্শনে যান কাউন্সিলর কাকলি সেন। ইতিমধ্যেই পুরসভার তরফে শুরু করে দেওয়া হয়েছে কাজ। শনিবার টক টু মেয়রে ফোন করে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের কাছেই দক্ষিণ সিঁথি এলাকা থেকে কলকাতা পুরসভার দু নম্বর ওয়ার্ডের বাসিন্দারা ফোন করে অভিযোগ জানান।

এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সূত্রে জানানো হয়েছে, সোমবার সকাল থেকেই ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন কাউন্সিলর। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নিকাশি ব্যবস্থা পরিস্কারের কাজ। কাউন্সিলর জানিয়েছেন, আগামী দু’দিনের মধ্যে সম্পূর্ণ কাজ করে দেওয়া হবে। এছাড়াও স্থানীয় বাসিন্দারা আরও জানিয়েছেন, বর্তমান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম নিজ পদে আসীন হওয়ার পর যা কথা দিয়েছিলেন, তাই রেখেছিলেন। তিনি সাধারণ মানুষের জন্য অনেকটাই ভাবেন। তার কাছে অভিযোগ যাওয়া মাত্রই তিনি কাজ শুরু করে দিয়েছেন।