Nadia: চাকরি নিয়ে দুর্নীতি! বিজেপি সাংসদ সহ ৮ জনের বিরুদ্ধে FIR

686
চাকরি নিয়ে দুর্নীতি! বিজেপি সাংসদ সহ ৮ জনের বিরুদ্ধে FIR

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: বর্তমানের এসএসসিতে নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে শাসকদলের হেভিওয়েটদের বিরুদ্ধে। এবার সেখানে বিজেপি (BJP) সাংসদ জগন্নাথ সরকার এবং সুভাষ সরকার সহ আট জনের বিরুদ্ধে চাকরির দুর্নীতি নিয়ে অভিযোগ দায়ের। কল্যাণী থানায় অভিযোগ দায়ের করেছে সিআইডি (CID)। এটি তৃণমূলের চক্রান্ত বলে দাবি সাংসদ জগন্নাথ সরকারের। বেশ কয়েক মাস ধরে কল্যাণী এমস হাসপাতালের সামনে চাকরির দাবিতে বিক্ষোভ দেখিয়েছে স্থানীয়রা। কয়েকদিন আগেই চাকরি নিয়ে স্বজনপোষণের অভিযোগ ওঠে বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের বিরুদ্ধে।

জানা যায়, তার পুত্রবধুকে চিনে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে চাকরি করিয়ে দিয়েছেন। এবার সিআইডি তরফ থেকে কল্যাণী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হল। যেখানে নাম রয়েছে বিজেপির দুই সাংসদ জগন্নাথ সরকার এবং সুভাষ সরকার সহ মোট আট জনের। অভিযোগ চাকরির ক্ষেত্রে দুর্নীতি করে স্বজনপোষণ করে নিয়োগ করা হয়েছে এমস হাসপাতালে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে সাংসদ জগন্নাথ সরকার।

আরও পড়ুন: কামারকুন্ডু ওভারব্রিজের জন্য জমি ও টাকা দিয়েছে রাজ্য: মমতা বন্দ্যোপাধ্যায়

তিনি বলেন, এই রাজ্যে খুন হলে, ধর্ষণ হলে কোনও অভিযোগ দায়ের হয় না। এস এস সি টেট-দুর্নীতি ঢাকতে এটি মূলত তৃণমূলের একটি চক্রান্ত। যেহেতু তৃণমূল দলের অধিকাংশ নেতা নেত্রীরা দুর্নীতিতে যুক্ত, সেই কারণে তারা চাইছে মিথ্যা একটি অভিযোগ তুলে বিজেপিকে কালিমালিপ্ত করতে। চাকরির ক্ষেত্রে কোন দুর্নীতি করা হয়নি।

রেলে বেশ কিছু চাকরি দিয়েছি, রাজ্যে ক্ষমতায় আসলে সর্বত্র চাকরি দেব। নির্দিষ্ট নিয়ম মেনেই তারা চাকরি পেয়েছে। এ বিষয়ে সিআইডি ডাকলে অবশ্যই আমি সহযোগিতা করবো।

আরও পড়ুন: কড়াকড়ি বাড়ছে দীঘায়, সৈকত এলাকা মুড়ে ফেলা হচ্ছে সিসিটিভিতে