করোনা আক্রান্ত স্বস্তিকা মুখোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় নিজেকে যমের পছন্দের প্রার্থী বলে হেঁয়ালি অভিনেত্রীর

27

মহানগর ডেস্ক: এবার করোনা আক্রান্তের তালিকায় নাম লেখালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এদিন নিজেই ইনস্টাগ্রামে এই খবর প্রকাশ করেছেন তিনি নিজে। তবে এই খবর অভিনেত্রী দিয়েছেন খানিক অন্যভাবে।

এদিন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ইনস্টাগ্রামে লেখেন, ‘শুনছিলাম এবারেও যাদের হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিস্টে নেই।’ অর্থাৎ খানিকটা হেঁয়ালি করে অভিনেত্রী নিজের করোনা আক্রান্তের খবর প্রকাশ করেছেন। অভিনেত্রীর বলার অর্থ যমের অরুচি অর্থাৎ যমরাজ যাদের নিতে চান না, তাঁরা এই ঢেউতে আক্রান্ত হচ্ছেন না। অর্থাৎ তৃতীয় ঢেউয়ের সংক্রমণ অত্যাধিক হওয়ায় ছোট থেকে বড় সকলেই এতে সংক্রমিত হচ্ছেন। আর তা বোঝাতে সোশ্যাল মিডিয়ায় এমনভাবে লিখলেন অভিনেত্রী।

তবে অভিনেত্রী শারীরিক অবস্থা কেমন রয়েছে? সে বিষয়ে বিস্তারিত খবর জানাননি তিনি। মনে করা হচ্ছে, আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। যদি অভিনেত্রীর এই পোস্টে তাঁর অনুরাগীরা স্বস্তিকার দ্রুত সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, তৃতীয়ত ঢেউ থাবা বসিয়েছে কম-বেশি প্রতিটা বলিউড অভিনেতা অভিনেত্রীর বাড়িতেই। সংক্রমিত হয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ সহ-অভিনেত্রীদের তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরা।