Home Crime A Hotelier Committed Suicide: তিরিশ বছরই বাঁচতে চাই, নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হোটেল মালিক!

A Hotelier Committed Suicide: তিরিশ বছরই বাঁচতে চাই, নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হোটেল মালিক!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: কতদিন বাঁচবেন, অনেকদিন আগেই নিজেই ঠিক করে রেখেছিলেন। ঠিক করে রেখেছিলেন তিরিশ বছরের বেশি তিনি বাঁচবেন না। সেইমতো গুণে গুণে তিরিশ বছরেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করলেন হোটেলের মালিক (A Hotelier Committed Suicide)। তবে নিজেকে শেষ করার আগে সাত পাতার সুইসাইড নোট লিখে গিয়েছেন তিনি। তাতে স্পষ্ট করে নিজে কতদিন বাঁচবেন, সে কথাও জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে সাত পাতার সুইসাইড নোটে কোনও মানসিক সমস্যায় ভোগার ইঙ্গিত মিলেছে ওই অবিবাহিত যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। সেখানকার হীরানগরে নিজের বাড়িতে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। রক্তাক্ত দেহের পাশেই পড়েছিল পিস্তলটি। নিজের নিরাপত্তার কারণে পিস্তলটি ২০১৬ সালে কিনেছিলেন ওই হোটেল মালিক। সুইসাইড নোটে লেখা হয়েছে তিনি তাঁর নিজের জীবন শেষ করে দিচ্ছেন এবং তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

পুলিশ জানিয়েছে নোটে তিনি আরও লিখেছেন নিজে কবে মরবেন, তা ন বছর আগেই ঠিক করে রেখেছিলেন। তবে তাঁর জীবনে কোনও সমস্যা নেই বলেও নোটে লিখে গিয়েছেন। তবে পুলিশের ধারণা আত্মঘাতী হোটেল মালিক নোটে তাঁর কোনও সমস্যা নেই লিখলেও তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। আত্মহত্যার ঘটনায় সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved